শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে সুবিধা প্রাপ্ত উপকারভোগীদের নিয়ে সমাবেশ

খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে সুবিধা প্রাপ্ত উপকারভোগীদের নিয়ে সমাবেশ

বিটন চৌধুরী, খাগড়াছড়ি প্রতিনিধি। খাগড়াছড়ি সদর উপজেলায় সরকারের বিভিন্ন দপ্তর থেকে সামাজিক নিরাপত্তার আওতায় সুবিধা প্রাপ্ত উপকারভোগীদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৮ অক্টোবর) সকাল ১১টায় খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ  মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপুর  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়াম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি সমাবেশে বক্তব্যে বলেন, শিক্ষা, সামাজিক নিরাপত্তা, স্বাস্থ্য ও তথ্য প্রযুক্তি খাতে সরকার ধারাবাহিক প্রনোদনা প্রদান অব্যহত রেখেছে।  শেখ হাসিনা সরকারের সময়ে কোন মানুষ গৃহহীন থাকবেন না। দেশ স্বাধীন করেছেন মুক্তি যোদ্ধারা। তাদের কোন সরকার মূল্যায়ন করেনি। একমাত্র শেখ হাসিনা সরকার তাদের মূল্যায়ন করেছেন। দেশের উন্নয়ন  করতে নৌকার বিকল্প নেই। এ দেশকে এগিয়ে নেয়ার জন্য আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিবেন।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য কল্যান মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র বাবু নির্মলেন্দু চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক এড. আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম,উপ দপ্তর সম্পাদক নুরুল আজম, মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার, খাগড়াছড়ি জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ সাইফুল্লাহ, জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ জেলা, উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সভাপতি-সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

৩০ বার ভিউ হয়েছে
0Shares