বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় উন্নয়ন সমাবেশ ও সংসদ সদস্যকে গণসংবর্ধনা

কলমাকান্দায় উন্নয়ন সমাবেশ ও সংসদ সদস্যকে গণসংবর্ধনা

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকােনার কলমাকান্দা উপজেলায় উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত  ও জেলা আওয়ামী লীগের ১ নং  সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় নেত্রকােনা -১ আসনের সংসদ সদস্য  ও  কেন্দ্রীয় প্রতিরোধ যোদ্ধা পরিষদের মহাসচিব মানু মাজুমদারকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার জেলা পরিষদ মাল্টিপারপাস কাম  অডিটোরিয়াম হলরুমে উপজেলা আওয়ামী লীগের উদ্যােগে এ অনুষ্ঠানের আয়ােজন করা হয়।

এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনােয়ার হােসেন আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,  স্থানীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় প্রতিরোধ যোদ্ধা পরিষদের মহাসচিব মানু মাজুমদার।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন , নেত্রকোনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক , উপজেলা আওয়ামী লীগ কমিটির  সহ-সভাপতি এমপির পত্নী ক্যামেলিয়া মজুমদার।

এতে আরোও বক্তব্য রাখেন , উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, ফজলুর রহমান, গৌরাঙ্গ চদ্র দাস, মো. নাজিম উদ্দিন, এডভোকেট আব্দুল মজিদ , শামীম আহমেদ, ছাইদুর রহমান, ইসমাইল হােসেন সিরাজী, সােহেল রানা, উপজেলা আওয়ামী  যুবলীগের সভাপতি  এডভোকেট মো.  মিজানুর রহমান সেলিম ও সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস , যুবলীগ নেতা মো. নাজমুল ইসলাম,  উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. সােহেল রানা ও  যুগ্ম আহ্বায়ক টিপু সুলতান, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মো. আনিছুর রহমান ও সদস্য সচিব সুজন সাহা , উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক অমিত সরকার , জাতীয় শ্রমিক লীগের সভাপতি সবিরঞ্জন সাহা ও  উপজেলা জাতীয় যুব শ্রমিক লীগের সভাপতি রুকন উদ্দিন বাবু।

উক্ত উন্নয়ন সমাবেশ ও গণ সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার ৮টি ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ যোগদান করেন

১৫১ বার ভিউ হয়েছে
0Shares