বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় জমি সংক্রান্ত বিরোধ জেরে আড়াই বছর বয়সী এক শিশু খুন! 

কলমাকান্দায় জমি সংক্রান্ত বিরোধ জেরে আড়াই বছর বয়সী এক শিশু খুন! 

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধ জেরে আড়াই বছর বয়সী জুনাইদ মিয়া  এক শিশু খুন হয়েছে !

আজ রোববার বিকেলে উপজেলার খারনৈ ইউনিয়নের লক্ষীপুর গ্রামে নিহতের বাবার ভিটায় মর্মান্তিক ভাবে এ ঘটনাটি ঘটেছে । নিহত শিশু ওই গ্রামের মো. আব্দুল মালেক ও মোমেনা আক্তার দম্পতির কনিষ্ঠ সন্তান।

স্থানীয় ও নিহতদের পরিবার সুত্রে জানা গেছে, একই  গ্রামের মো. আব্দুল মালেক ও প্রতিবেশী আ: আজিজের ছেলে মো. হাতেম আলীর মধ্যে জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে বেশ কয়েকটি মামলা ও চলমান রয়েছে । রোববার বিকেলে বাড়ীতে মা মোমেনা আক্তারের কোলে শিশু জুনাইদ ঘুমাচ্ছিল। এসময় ৬/৭ জন মিলে বাড়িতে অতর্কিত ভাবে হামলা চালায়। এতে করে মা মোমেনা মাথায় আঘাত পেয়ে আহত হন। এসময় কোলে থাকা শিশু জুনাইদের মাথায় আঘাত লাগলে খিচুনি দিয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে নিহত শিশু জুনাইদের লাশ উদ্ধার করে থানা নিয়ে আসেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, নিহতের লাশ সোমবার সকালে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। শিশুটি  কীভাবে মারা গেছে , তা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।

২১ বার ভিউ হয়েছে
0Shares