শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">দুর্গাপুরে বিষপানে আত্মহত্যা করল গৃহবধূর</span> <span class="entry-subtitle">স্বামীর সাথে মনোমালিন্যের জের</span>

দুর্গাপুরে বিষপানে আত্মহত্যা করল গৃহবধূর স্বামীর সাথে মনোমালিন্যের জের

দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে স্বামীর সাথে ঝগড়া করে বিষপান করে গৃহবধূ জোসনা আক্তার(৩৮) আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। রোববার(১১সেপ্টেম্বর) ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। নিহত জোসনা আক্তার উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের গোলাপ জহুরের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে লক্ষীপুর গ্রামে স্বামীর বাড়িতে জোসনা আক্তার স্বামীর সাথে রাগ করে বিষপান করে। পরে পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানেই একদিন চিকিৎসাধীন থাকার পর রোববার ভোরে মৃত্যুবরণ করে গৃহবধূ জোসনা আক্তার।

এ বিষয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোহাম্মদ শিবিরূল ইসলাম জানান,জোসনা আক্তারের মরদেহটি ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে। স্বজনদের কাছ থেকে অভিযোগ পেলেই আইন আনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

২৯ বার ভিউ হয়েছে
0Shares