সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
 সিরাজগঞ্জের তাড়াশে পৃথক স্থান থেকে দুই যুবকের লাশ উদ্ধার

 সিরাজগঞ্জের তাড়াশে পৃথক স্থান থেকে দুই যুবকের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি   : সিরাজগঞ্জের তাড়াশে পৃথক স্থান থেকে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।
 রোববার (১ অক্টোবর) সকালে তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রাম থেকে এক যুবকের ফাঁস লাগানো ঝুলন্ত লাশ ও একই উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামে থেকে আরেক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তাড়াশ  থানা-পুলিশ। মৃত ব্যক্তিরা হলেন, তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের সেলিম শেখের ছেলে ইটভাটা শ্রমিক রবিউল ইসলাম (২০) ও সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে সবুজ মুন্সি (২১)।
স্থানীয়রা ও পুলিশ সুত্রে জানাযায় পারিবারিক কলহের জের ধরে উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের সেলিম শেখের ছেলে ইটভাটা শ্রমিক রবিউল ইসলাম (২০) রাতে ঘরের আড়ার সঙ্গে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেন। পরে পরিবারের লোকজন টের পেয়ে পুলিশ কে খবর দেয়। এ সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করেন।
অপরদিকে, সগুনা ইউনিয়নের ইউপি সদস্য সিদ্দিকুর রহমান জানান, কয়েক বছর আগে মৃত সবুজ মুন্সির বাবা মারা যায়। এরপর থেকেই  মায়ের সঙ্গে বাড়ির জায়গা নিয়ে  সবুজ মুন্সির মনোমালিন্য চলে আসছিল। পরে শনিবার  রাতের খাবার খেয়ে তার নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। এদিকে রাত তিনটার দিকে তার মা ঘরের মধ্যে আড়ার সঙ্গে গলায় গামছা পেছানো ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে সকালে খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে পৃথকস্থান থেকে দুই যুবকের দুইটি ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরে লাশ দুটি ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
৬৮ বার ভিউ হয়েছে
0Shares