শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় বিদ্যুৎপৃষ্টে এক গৃহিণীর মৃত্যু

কলমাকান্দায় বিদ্যুৎপৃষ্টে এক গৃহিণীর মৃত্যু

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :  নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় বিদ্যুৎপৃষ্টে ত্রিশোর্ধ ছালমা আক্তার নামে এক গৃহিণীর মৃত্যু খবর পাওয়া গেছে।

আজ মঙ্গলবার বিকেলে কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের সন্ধ্যাহলা গ্রামে নিজ বসত ঘরে এ দুর্ঘটনাটি ঘটে । নিহত ছালামা আক্তার ওই গ্রামের মো.কামাল মিয়ার স্ত্রী। সে তিন সন্তানের জননী ছিলেন।

নিহতের স্বামী মো. কামাল মিয়া জানান, গত রবিবার রাতের ঝড়ের পর থেকে আমাদের এলাকায় ( আজ মঙ্গলবার বিকাল পর্যন্ত) বিদ্যুৎ ছিল না। আমি ও আমার স্ত্রী ঘরে নীচে বসে খাওয়া দাওয়া করছিলাম।   সে সময় জানালা দিয়ে হালকা প্রকৃতি বাতাস ঘরে ঢুকছিল।  ছালমা অসুস্থবোধ করায় সে খাবার নিয়ে ঘরের জানালা পাশে চৌকিতে বসে হেলান দিয়ে খাবার  খাচ্ছিল। হঠাৎ করে স্ত্রী ছালমা বললো আমার ঘাড়ে বিদুৎ লেগেছে। পরে দেখি ঘরের ভিতরের বিদ্যুতের পাখা ঘুরতেছে। তাৎক্ষণিক আমি  ঘরের বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করি। পরে বাড়ির লোকজনদেরকে নিয়ে তাকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত  চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক  শামীম আরা নিপা বলেন, হাসপাতালে নিয়ে আসা  আসার আগেই ছালমা মারা গেছেন। বিদ্যুৎপৃষ্ঠে তার মৃত্যু হয়েছে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

এবিষয়ে কলমাকান্দা পল্লী বিদ্যুৎ সমিতির সহকারি জেনারেল ম্যানেজার (এজিএম) তাপস দেবনাথ বলেন, গ্রাহকের বাড়ীর নিজস্ব সাইড বিদ্যুৎ ওয়ারিং এর সমস্যা কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে।

কলমাকান্দা থানার ওসি (তদন্ত) মো. জালাল উদ্দীন  বলেন, খবর পেয়ে হাসপাতার ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয় । পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

৩৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS