শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় চুরি হওয়া গরুসহ দুই চোর আটক

কলমাকান্দায় চুরি হওয়া গরুসহ দুই চোর আটক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কলমাকান্দায় থেকে চুরি হওয়া একটি গরুসহ স্থানীয় শালিশী থেকে  দুই গরুচোরকে উদ্ধার করে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। এঘটনাটি ঘটে শনিবার দুপুরে উপজেলার কলমাকান্দা সদর ইউনিয়নের রাজাপুর গ্রামে।

আটককৃত দু’জন হলো, উপজেলার পোগলা ইউনিয়নের খলিশাজুড়ি গ্রামের মৃত রহিজ উদ্দিনের ছেলে মো. সবিজ মিয়া (২০) ও কলমাকান্দা সদর ইউনিয়নের রাজাপুর গ্রামের মো. আনিছ মিয়ার ছেলে আমির হামজা (২১) ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার সকালে উপজেলার  রাজাপুর গ্রামের কৃষাণী ময়না আক্তার    তার গাভী গরুটিকে কেরন মিয়ার জমিতে ঘাস খাওয়ার জন্য  ডিগরা দিয়ে রেখে আসেন। ওইদিন সকাল সাড়ে ৮ টার দিকে  কলমাকান্দার রেন্টিতলা থেকে খোরসেদ মিয়া মুঠোফোনে ময়নার কাছে জানতে চাই গরু বিক্রি করেছে কিনা ? তখন উত্তরে ময়না বলে না আমিতো গরু বিক্রি করি নাই। পরে এক দৌড়ে গিয়ে ওই জমিতে গরু দেখতে না পেয়ে তাৎক্ষণিক লোকজন নিয়ে চোরদের পিছু পিছু করকে করতে গুতুরা বাজার গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আটক করেন ।

 পরে স্থানীয় শালিশী দরবারের মাধ্যমে আপোষ মীমাংসা করার চেষ্টা চলছে এমন গোপন সংবাদ ভিত্তিতে কলমাকান্দা  থানার ওসি আবুল কালাম (পিপিএম)  দিক নির্দেশনায় উপপরিদর্শক (এসআই) সায়েদুল ইসলাম ও উপসহকারী পরিদর্শক (এএসআই) মো. মনিরুল ইসলাম (মনির) সঙ্গীয় একটি চৌকস পুলিশের দল
গরুসহ মো. সবিজ মিয়া ও আমির হামজা নামে দুই গরুচোরকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ ।

এবিষয়ে কলমাকান্দা থানার ইনচার্জ  (ভারপ্রাপ্ত) উপপরিদর্শক (এসআই) সায়েদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান,  আটককৃতদের বিরুদ্ধে ময়না আক্তার বাদী হয়ে  একটি চুরি মামলা দায়ের করেছেন। শনিবার বিকেলে ওই মামলায় মো. সবিজ মিয়া ও আমির হামজাকে গ্রেপ্তার দেখিয়ে জেলা আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি ।

৯৮ বার ভিউ হয়েছে
0Shares