শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শোক দিবসে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে পটুয়াখালীতে ৭হাজার চারা রোপন

শোক দিবসে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে পটুয়াখালীতে ৭হাজার চারা রোপন

পটুয়াখালী প্রতিনিধি।পটুয়াখালীতে শোক দিবস উপলক্ষে ১৫ই আগষ্ট ৭হাজার বৃক্ষ রোপণ কর্মসূচির আয়োজন করেছে পটুয়াখালী গ্রামীণ ব্যাংক জোনাল অফিস। মঙ্গলবার (১৫ই আগষ্ট) পটুয়াখালী সদর উপজেলার গ্রামীন ব্যংকের ডিবুয়াপুর ব্রাঞ্চের নিজেস্ব ভবনের আঙ্গিনায় পটুয়াখালী ব্যংকের জোনাল ম্যনেজার  আবদুস সবুর মো. বাকিউস ফলজ গাছ রোপন কর্মসূচির উদ্ভোধন করেন।
জানা যায়, গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান ডঃ এ কে এম সাইফুল মজিদ এর পরিকল্পনায় ২০২৩ সালে  ১লা মে খেকে ৩১শে সেপ্টেম্বর এর মধ্যে সারা দেশে ২০ কোটি বৃক্ষ রোপণ কর্মসূচি  বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন। ব্যংকের প্রত্যেক সদস্যকে স্বহস্তে অন্তত ৩টি করে ফলজ ও বনজ গাছ রোপনের জন্য বিনা সুদে ১শ’ টাকা ঋনের ব্যবস্থা করেছেন। বৃক্ষ রোপণ কর্মসূচি ছাড়াও জাতির জনক ও তার পরিবারের শহিদদের রুহের মাগফেরাত কামনায় আছর বাদ জেলা জোনাল অফিসে দোয়া ও মিলাদের  আয়োজন করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন অডিট অফিসার মো. মোশারেফ হোসেন, এরিয়া ম্যনেজার মো. আশরাফুজ্জামান,শাখা ব্যবস্থাপক হাফিজুর রহমান।
পটুয়াখালী জোনাল ম্যনেজার  আবদুস সবুর মো. বাকিউস বলেন,  গ্রামীন ব্যংকের চেয়ারম্যনের নির্দেশ বাস্তবায়নের লক্ষে পটুয়াখালী ও বরগুনায় ৫০হাজার বৃক্ষের মধ্যে ৪০হাজার বৃক্ষ রোপণ সম্পন্ন হয়েছে। বাকী গাছ রোপন নিদিষ্ট সময়ের মধ্যে শেষ করা হবে।
১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS