সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আন্ত:জেলা চোর চক্রের চার সদস্য গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আন্ত:জেলা চোর চক্রের চার সদস্য গ্রেপ্তার

মোঃ ইব্রাহীম, স্টাফ রিপোটার- রাজশাহীর মতিহার থানা ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ, গোমস্তাপুর ও সদর থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্ত:জেলা চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা পুলিশ। এ সময় তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চুরি হওয়া ৫ভরি স্বর্ণ, ২টি মোটরসাইকেল, নগদ ৪৩ হাজার টাকা, ও ২টি মোবাইল ফোন এবং ব্যবহৃত ১টি টিপ চাকু জব্দ করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন,সদর থানার পিটিআই বস্তি পাড়ার দুলালের ছেলে আরিফুল ইসলাম ভটা (৩১),শিবতলা এলাকার শ্রী সম্ব সরকার এর ছেলে শ্রী সুমন সরকার (৩৮), বড় ইন্দ্রিরা মোড়ের আবুল কালাম আজাদের ছেলে মোবারক হোসেন (৩৪) এবং লইলাপাড়া ভেলুর মোড় এলাকার মেরাজের ছেলে শাহজাহান (২৭)।

নাচোল থানার ওসি মিন্টু রহমান বলেন, বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালিয়ে গত শুক্রবার রাতে আন্ত:জেলা চোর চক্রের চার সদস্য কে গ্রেপ্তার করে পুলিশ এবং তাদের দেওয়া তথ্যে চুরি হওয়া ৫ভরি স্বর্ণ, চোরাই কাজে ব্যবহৃতত ২টি মোটর সাইকেল, নগদ ৪৩ হাজার টাকা, ৩টি মোবাইল ফোন এবং চোরদের ব্যবহৃত টিপ চাকু উদ্ধার করা হয়।ওসি আরো জানান,শনিবার দুপুরে চার চোর কে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

২২৩ বার ভিউ হয়েছে
0Shares