শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাচোলে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে পৌর কাউন্সিলর শ্রীঘরে

নাচোলে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে পৌর কাউন্সিলর শ্রীঘরে

নাচোল,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে স্ত্রী(পুলিশের এএসআই)কে নির্যাতনের অভিযোগে গ্রেফতার হলেন নাচোল পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন(৩৮)।

নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান ও নাচোল পৌর এলাকার চেয়ারম্যান পাড়ার ওয়ার্ড কাউন্সিলর হেলালের প্রতিবেশীরা জানান, প্রায় ছয় বছর পূর্বে মোসাঃ নাসরিন নাচোল থানায় কর্মরত ছিলেন। সেইসময় কমিশনার হেলাল উদ্দিনের সাথে পরিচয় থেকে পরিনয়, অতপর বিয়ে হয়। ছয় বছরের সাংসারিক জীবনে তাদের দু’টি সন্তানও রয়েছে। অতি সম্প্রতি ঈদুল ফিতরের ছুটিতে রাজশাহীর বাঘা থানায় কর্মরত এএসআই নাসরিন বেড়াতে আসে চেয়ারম্যান পাড়ার স্বামীর বাড়িতে। সেখানে গত ১ মে সোমবার দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে ঈদের উপহার ও তাদের দাম্পত্ত জীবন নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্ত্রী নাসরিন সরকারি সেবা ৯৯৯নম্বরে ফোন করে তাকে উদ্ধারের আবেদন করে। খবর পেয়ে নাচোল থানার এসআই জাহাঙ্গীর সঙ্গীয় ফোর্স নিয়ে আহত নাসরিনকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত নাসরিনের অভিযোগের প্রেক্ষিতে এ্সআই জাহাঙ্গীর হোসেন ওইদিন অভিযুক্ত হেলাল উদ্দিনকে তাঁর নিজ বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে যান।

আটক কমিশনার হেলাল উদ্দিন জানান, তাঁর স্ত্রীর অভিযোগ মিথ্যা। স্ত্রী নাসরিন সব সময় পুলিশের দাপট দেখাতো। ওইদিন তাদের মধ্যে ঈদের উপহার ও স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়েছে। তিনি ঘর থেকে বের হয়ে গেলে তার স্ত্রী ঘরের কাপড়চোপড় ও আসবাবপত্র ঘরের মধ্যে ছুঁড়ে ফেলে দিয়ে নাসরিন পুলিশকে খবর দেয়। পরে নাচোল থানার পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় এবং তার স্ত্রীকে নির্যাতনে অভিযোগে গ্রেফতার করে। নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, কমিশনারের বিরুদ্ধে তার স্ত্রী(বর্তমানে রাজশাহীর বাঘা থানায় কর্মরত এএসআই) নাসরিনের অভিযোগের প্রেক্ষিতে নারী নির্যাতন আইনে আটক করে আজ(২ মে) মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

৭৩ বার ভিউ হয়েছে
0Shares