বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনা জেলা শহরে ট্রাক চাপায় মাদ্রাসার শিক্ষার্থী নিহত

নেত্রকোনা জেলা শহরে ট্রাক চাপায় মাদ্রাসার শিক্ষার্থী নিহত

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা : নেত্রকোনা জেলা শহরের কুরপাড় এলাকায় বুধবার দুপুরের দিকে ট্রাকের নিচে চাপা পড়ে জেসমিন আক্তার পান্না (১৭) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে।

নিহত পান্না নেত্রকোনা সদর উপজেলার কাইলাটী ইউনিয়নের খাসকান্দি গ্রামের মিজানুর রহমান মন্তু মিয়ার মেয়ে। সে কান্দি আলীয়া মাদ্রাসার দাখিল শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, পান্না আজ বুধবার দুপুরে তার মামাতো ভাই শরিফের সাথে মোটর সাইকেল যোগে মামার বাড়ি হরিপুর যাচ্ছিল। মোটর সাইকেলটি নেত্রকোনা জেলা শহরের কুরপাড় এলাকায় পৌঁছলে পিছন থেকে একটি দ্রæতগামী ট্রাক ধাক্কা দেয়। এতে পান্না মোটর সাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে ট্রাকটি তাকে ছাপা দেয়। ঘটনাস্থলেই পান্নার মৃত্যু হয়। এ ঘটনায় মামাতো ভাই শরিফও আহত হয়। স্থানীয় লোকজন ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ সোপর্দ করেছে।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ লুৎফুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

৭৯ বার ভিউ হয়েছে
0Shares