শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

কলমাকান্দায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : ” নিরাপদ মাছে ভরবো দেশ , গড়বো স্মার্ট বাংলাদেশ ” এ স্লোগানে শোভাযাত্রা, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যে দিয়ে নেত্রকোনার কলমাকান্দায়  জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে পরিষদের সম্মেলন কক্ষে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত  বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক তালুকদার জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. শহিদুল ইসলামের  সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে মূল বক্তব্য উপস্থাপন করেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আবু বক্কর সিদ্দীক।

এসময় অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজান  ও মহিলা ভাইস চেয়ারম্যান  আফরোজা বেগম শিমু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ ও সাধারণ সম্পাদক ইসলাম উদ্দীন,  বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান লাল মিয়া ও উপজেলা যুবলীগের সাধারণ  সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস প্রমূখ।

আলোচনা সভা শেষে উপজেলার তিনজন শ্রেষ্ঠ মৎস্য চাষিদের মধ্যে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয় । উক্ত অনুষ্ঠানে উপজেলার মৎস্য চাষি ও মৎস্য খামারিরা অংশ নেন।

১০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS