শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

কলমাকান্দায় জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

লমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :  নেত্রকোনার  কলমাকান্দায় ১৫ আগস্ট  জাতীয় শোক  দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

এদিবসটি উপলক্ষ্যে আজ মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলা পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের আয়োজন করে উপজেলা প্রশাসন।

এ সময় নেত্রকোনা-১ আসনের সংসদ সদস্য  ও কেন্দ্রীয় প্রতিরোধ যোদ্বা পরিষদের সাধারণ সম্পাদক  মানু মজুমদার । উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু, সহকারি কমিশনার (ভূমি) মো. শহীদুল ইসলাম, ওসি আবুল কালাম (পিপিএম), উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ  ও সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন,  উপজেলা বিভাগীয় দপ্তরের কর্মকর্তাসহ  আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ফায়ার সার্ভিস, মুক্তিযোদ্ধা সংসদ, প্রতিরোধ যোদ্ধা পরিষদ , কলমাকান্দা সরকারি কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS