বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
এইচএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

এইচএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

পাবনা ঈশ্বরদী মোঃ রাকিব বিশ্বাস   ; পাবনা ঈশ্বরদীরঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান  ঈশ্বরদী সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। বুধবার (২ আগষ্ট) সকাল ১:৩০মিনিটের সময় ঈশ্বরদী সরকারি কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ প্রফেসর এস এম রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন কলেজের উপাধাক্ষ্য প্রফেসর হাফিজা খাতুন।
ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক শরীফ হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান, গণিত বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মুরালি মোহন দাস, হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ফরিদুল ইসলাম।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, দর্শন বিভাগের বিভাগীয় প্রধান ও সরকারি অধ্যাপক নজরুল ইসলাম। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন প্রথম বর্ষের শিক্ষার্থী লিপি রানি পাল এবং বিদায়ী শিক্ষার্থী মোবাশ্বের ইসলাম শ্রাবণ।
এ সময় কলেজের শিক্ষক, কর্মচারী, বিদায়ী শিক্ষার্থী সহ অন্যান্য শিক্ষার্থী, বিএনসিসি, রেডক্রিসেন্ট, গার্লস ইন রোভার এর সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে ঈশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষ এস এম রবিউল ইসলাম বলেন, শিক্ষার্থীদের এ বিদায় তোমাদের শিক্ষা জীবনের ধারাবাহিকতার একটি অংশ, প্রকৃতপক্ষে শিক্ষার্থীদের কখনো বিদায় হয় না। তোমরা সবসময়ই তোমাদের এ প্রিয় প্রাঙ্গনে আসবে এটাই প্রত্যাশা। তিনি শিক্ষার্থীদেরকে পরীক্ষা শুরু হওয়ার ৩০ মিনিট পূর্বে প্রয়োজনীয় কাগজপত্রসহ পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকার নির্দেশনা প্রদান করেন। শিক্ষার্থীরা অতীতের ন্যায় এবারও ভালো ফলাফলের মাধ্যমে কলেজের সুনাম অক্ষুন্ন রাখবে এ প্রত্যাশা ব্যক্ত করেন।
অধ্যক্ষের বক্তব্য শেষে শিক্ষার্থীদের সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করেন দর্শন বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারি অধ্যাপক নজরুল ইসলাম। এর আগে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থীদের সম্মাননা সনদ প্রদান করা হয়
৬০ বার ভিউ হয়েছে
0Shares