শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু

সিরাজগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি :: সিরাজগঞ্জ সদর ও উল্লাপাড়ায় ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে ঢাকা-ঈশ্বরদী রেলপথের সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ও উল্লাপাড়া উপজেলার গুচ্ছগ্রাম এলাকায় রেললাইনের পাশ থেকে তাদের মরদেহ দুটি উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন উল্লাপাড়া  উপজেলার গুচ্ছ গ্রামের আলী আকবরের ছেলে আব্দুর রহমান (১৪)। নিহত আব্দুর রহমানের দাদা ঠান্ডু মিয়া জানান, মঙ্গলবার দুপুরে আমার নাতি আব্দুর রহমান ও তার দুই বন্ধু জিহাদ (১৩) ও ফাহিমকে (১৫)
নিয়ে ট্রেন যোগে ঢাকায় যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়। রাত ১১টার  দিকে কমলাপুর রেল স্টেশন থেকে আব্দুর রহমান ফোন করে জানায় সে বাড়ি ফিরে আসছে। তারপর থেকে কোন যোগাযোগ ছিল না। সকালে স্থানীয়  লোকজন গুচ্ছ গ্রাম এলাকায় রেলপথের নিচে আব্দুর রহমানের মরদেহ পড়ে  থাকতে দেখে আমাদের খবর দেয়। খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করে। আব্দুর রহমানের সঙ্গে যাওয়া দুই বন্ধুর মোবাইল ফোন-বন্ধ থাকায় তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মোঃ সুমন জানান, আব্দুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে আব্দুর রহমান রাতের অন্ধকারে ট্রেন থেকে পড়ে মারা যেতে পারে। তবে ময়না তদন্ত ছাড়া এই মূহুর্তে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। অপর দিকে সকালে ঢাকা-ঈশ্বরদী রেলপথের সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদে অজ্ঞাত (২০) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সিরাজগঞ্জ রেলওয়ে থানা পুলিশ।
রাতের কোন এক সময় ট্রেনের কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে পুলিশ ধারনা করছে। নিহতের মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS