শনিবার- ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে জেলা বিএনপির সদস্য সচিব আহত – ঢাকায় স্থানান্তর

নাটোরে জেলা বিএনপির সদস্য সচিব আহত – ঢাকায় স্থানান্তর

ইসাহাক আলী, নাটোর, ৩১ জুলাই -নাটোরে জনসমাবেশ রোগ দিতে যাওয়ার পথে জেলা বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজের ওপর হামলার ঘটনা ঘটেছে। আজ সোমবার ভোর পাঁচটার দিকে শহরের চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় তাঁকে লাঠি ও রড দিয়ে বেধড়ক পিটিয়ে রাস্তায় ফেলে যায় দুর্বৃত্তরা। এদিকে শহরে বিএনপি কর্মী মনে করে দুই পথচারীকে মারপিটের ঘটনা ঘটেছে।
আওয়ামী লীগের লোকজন রহিম নেওয়াজের ওপর এই হামলা চালিয়েছেন বলে অভিযোগ করেছে বিএনপি। অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ বলছে, বিএনপির দলীয় কোন্দল থেকে এই হামলা হতে পারে।

এ ঘটনার পর আওয়ামী লীগের কর্মীদের লাঠিসোঁটা হাতে শহরে দফায় দফায় মোটরসাইকেল নিয়ে মহড়া ও মিছিল করেছে।গুরুতর আহত অবস্থায় বিএনপির নেতা রহিম নেওয়াজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এখানে তার পরিস্থিতির অবনতি হলে তাকে ঢাকা স্থানান্তর করা হচ্ছে।

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি আজ সকাল ৯টায় শহরের আলাইপুরে দলীয় কার্যালয়ের সামনে জনসমাবেশ করার উদ্যোগ নেয়। এ উপলক্ষে জেলা বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজ ভোর পাঁচটার দিকে তাঁর বাড়ি সদর উপজেলার ছাতনী গ্রাম থেকে মোটরসাইকেলে দলীয় কার্যালয়ে আসছিলেন। তিনি চকবৈদ্যনাথ গুড়পট্টি এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত লাঠিসোঁটা নিয়ে তাঁর ওপর হামলা করে। তাঁকে লাঠি ও রড দিয়ে বেধড়ক পিটিয়ে রাস্তায় ফেলে দেয়। তিনি অচেতন হয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে সদস্য সচিবকে পেটানোর খবর ছড়িয়ে পড়লে বিএনপির নেতা–কর্মীরা জেলা বিএনপির কার্যালয়ের ভেতরে অবস্থান নেন। তাঁদের বাইরে বের হতে দেখা যায়নি, তবে কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা বিএনপির সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন এই ঘটনায় আওয়ামী লীগের নেতা–কর্মীদের দায়ী করেছেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, জেলা বিএনপির সদস্যসচিবকে পেটানোর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে হামলাকারী ব্যক্তিদের কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে হামলাকারী ব্যক্তিদের শনাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS