শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বিলুপ্ত

সেনবাগ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বিলুপ্ত

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি ; নোয়াখালীর সেনবাগ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে জেলা যুবদল। শনিবার (২২জুলাই) নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খাঁন স্বাক্ষরিত এক চিঠিতে ওই কমিটি বাতিলের আদেশ দেয়া হয়। চিঠিতে বলা হয়েছে নোয়াখালীর জেলা জাতীয়তাবাদী যুবদল কর্তৃক সেনবাগ উপজেলা যুবদলের বিতর্কিত সিন্ধান্ত গ্রহণ, অনিয়ম ও শৃঙ্খলা ভঙ্গের কারন দর্শানো নোটিশ দেয়ার পর ও সতর্ক না হয়ে বিতর্কিত সিন্ধান্ত গ্রহণ করায় দলের বৃহত্তর ঐক্য বজায় রাখতে সেনবাগ উপজেলা যুবদলের আহবায়ক কমিটির বিলুপ্ত ঘোসনা করা হয়।

এ বিষয়ে যোগাযোগ করলে, নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খাঁন কমিটি বিলুপ্তির সত্যতা নিশ্চিত করে জানান, নোয়াখালী জেলা যুবদলের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় সহ-সাধারন সম্পাদক মঞ্জুরুল আজিম সুমনের নির্দেশনায় সেনবাগ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে এবং ২২ জুলাই থেকেই এটি কার্যকর হবে।

এবিষয়ে বিলুপ্ত কমিটির আহবায়ক সুলতান সালাউদ্দীন লিটন জানান, সেনবাগ উপজেলা যুবদল অত্যন্ত সুসংগঠিত একটি সংগঠন, সামনে জাতীয় নির্বাচনের মনোনয়নকে কেন্দ্র করে সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ ও সেনবাগ থেকে ৫ বার নির্বাচিত সংসদ সদস্য জয়নুল আবদিন ফারুক সাহেবের হাতকে দূর্বল করার লক্ষ্যে গ্রæপিং রাজনীতির প্রত্যক্ষ হস্তক্ষেপে জেলা যুবদল এ কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে।

এ দিকে যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এর পক্ষে -বিপক্ষে অনেককেই পোস্ট দিতে দেখা গেছে। এনিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

১১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS