রবিবার- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">তেঁতুলিয়ায় ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত</span> <span class="entry-subtitle">সভাপতি সাঈদ, সম্পাদক সোহেল</span>

তেঁতুলিয়ায় ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সভাপতি সাঈদ, সম্পাদক সোহেল

 তেঁতুলিয়া (পঞ্চগড়)  প্রতিনিধি : তেঁতুলিয়ায় ইউনিয়ন আওয়ামী যুবলীগে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে উপজেলা সরকারি কাম অডিটোরিয়ামে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আলোচনা সভা শেষে ইউনিয়ন যুবলীগের কাউন্সিলে আবু সাঈদ সভাপতি ও সোহেল রানাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন। আর সহ-সভাপতি হিসেবে তানবীর হাসান রাজন ও যুগ্ম সাধারন সম্পাদক মামুনুর রশিদ, উমর ফারুক এবং ইয়াসির আরাফাত প্রিন্সকে সাংগঠনিক সম্পাদক ও মোহাম্মদকে সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। উক্ত কমিটিকে দ্রæত পূর্ণাঙ্গ করতে সভাপতি/সম্পাদকে দায়িত্ব প্রদান করা হয়।
অনুষ্ঠানে আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা ভাইস চেয়ারম্যাস ইউসুফ আলী, সদর ইউপি চেয়ারম্যান  মাসুদ করিম সিদ্দিকী, আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলীর, যুবলীগের যুগ্ম আহবায়ক মোজ্জাফ্ফর হোসেন, আব্দুল হাকিম, আতাউর রহমান, বাবুল হোসেনসহ উপজেলা আওয়ামী লীগইউনিয়ন আওয়ামী সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।
কমিটির অনুমোদন দিয়েছেন যুবলীগের আহবায়ক মোজাফফর হোসেন, যুগ্ম আহবায়ক আব্দুল হাকিম, বাবুল হোসেন ও আতাউর রহমান। জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক রবিউল ইসলাম, আনোয়ার হোসেন ভুইয়া ও জেলা যুবলীগের সদস্য আক্তার হোসেন।
১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS