শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে নৌকার কেন্দ্র প্রধানের ওপর হামলা আহত-৪

সেনবাগে নৌকার কেন্দ্র প্রধানের ওপর হামলা আহত-৪

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব মোরশেদ আলমের উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের খাজুরিয়া ২নং ওয়ার্ড কেন্দ্র প্রধান আবদুল গফুর (৫০) ওপর হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত এসময় তাকে বাচাঁতে এগিয়ে আসলে দুবৃত্তরা ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সেক্রেটারী আনোয়ার হোসেন (৪৮) ও ওবায়দুল হক (৩৫) ও মিজানুর রহমান (৩৯) নামের আরো তিনজনকে পিটিয়ে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ ভর্তি করান। ওই হামলার ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার কেশারপাড় ইউপির খাজুরিয়া দাসবাড়ি জামে মসজিদ সংলগ্ন এলাকায়।

স্থানীয় লোকজন তাকে দ্রæত উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রতিপক্ষ স্বতন্ত্র(কাচিঁ) মার্কার সমর্থক নুরুল হকের নেতৃত্বে ওই হামলার ঘটনা ঘটিয়েছে অভিযোগ নৌকা মার্কার ইউপি সমন্বয়ক জীবন চৌধুরীর।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ নাজিম উদ্দিন শুক্রবার রাতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করে জানান,ঘটনার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কেউ গ্রেফতার বা আটক হয়নি।

৮৮ বার ভিউ হয়েছে
0Shares