বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

সেনবাগে কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শাযেস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউপির মাহাতারপুর গ্রামে মেয়েকে (২৩) ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় অভিযুক্ত পিতা মোঃ জসিম উদ্দিন (৫০ কে গ্রেফতার র‌্যাপিডএ্যাকশন ব্যাটিলিয়ন (র‌্যাব-১১)। বাবাকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। গ্রেফতার মো.জসিম উদ্দিন (৫০) উপজেলার মাহাতাবপুর গ্রামের গ্রামের স্থায়ী বাসিন্দা। রোববার (১৩ আগস্ট) বিকেলে জেলার সদর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে, গত বৃহস্পতিবার ১০ আগস্ট ভুক্তভোগী ওই নারী এ ঘটনায় নারীও শিশু নির্যাতন ধমন আইনে সেনবাগ থানায় নিজ পিতার বিরুদ্ধে ধর্ষণের মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার সুত্রে জানাগেছে,সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউপির মাহাতাবপুর গ্রামের মনগাজী ব্যাপারী বাড়ির কিছুটা মানষিক সমস্যাগ্রস্থ যুবতী (২৩)এর স্বামী বিদেশ থাকার কারণে সে পিতার বাড়িতেই থাকতেন। গত বছর ১৫ ডিসেম্বর তাঁর মা ও পরিবারের অন্য সদস্যরা নানার অসুস্থ্যতার কারণে নানাকে দেখতে ওই বাড়িতে যান। এসুযোগে ভিকটিমের পিতা তাঁকে মানুষিক সমস্যার ঐষধ খাওয়ানোর কথা বলে কৌশলে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে। এরপর সে ৩মাসের অন্তঃসত্ত¡া হয়ে পড়রে বিষয়টি জানাজানি হয়। পরবর্তীতে ঔষধ খাইয়ে গর্ভপাত ঘটনো হয়। এরপর ফের ওই ভিকটিমকে তার পিতা ডাক্তার দেখানো কথা বলে ঢাকায় যাওয়া আসার পথে ভিকটিমের সম্পর্শকাতর অঙ্গে হাত দেয় বলে ভিকটিম বাড়িতে এসে বিষয়টি মা সহ পরিবারের সদস্যদের জানালে বিবাদী ও তার ভাই সহ অন্যরা বিষয়টি নিয়ে মুখ না খুলতে তাঁকে চাপ দেন এবং ভয়ভীতি দেখান। পরবর্তীতে এলাকাবাসীর সহযোগীতায় বৃহস্পতিবার রাতে ভিকটিম নিজে বাদি হয়ে পিতা মোঃ জসীম উদ্দীন (৫০),জেঠা মোঃ আনোয়ার হোসেন (৫৭) চাচা মোঃ মহাসিন (৩৩) ও রুবি (২৭ ) বিরুদ্ধে সেনবাগ থানায় ধর্ষণ মামলাটি দায়ের করেন। পরবর্তীতে ওই নারীকে ২২ ধারায় নোয়াখালীর বিচারিক আদালতে পাঠালে সে পিতার বিরুদ্ধে ধর্ষণের ঘটনানর জবানবন্দি প্রদান করে।

ঘটনার পর থেকে অভিযুক্তরা পালাতক ছিলো। এরপর র‌্যাব -১১ তথ্যপ্রযুক্তি ব্যবঞার করে পিতাকে গ্রেফতার করে। র‍্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সেনবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী।

২৭৬ বার ভিউ হয়েছে
0Shares