বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাগাতিপাড়ায় উপজেলার প্রধান সড়ক সংস্কারের দাবীতে মানববন্ধন

বাগাতিপাড়ায় উপজেলার প্রধান সড়ক সংস্কারের দাবীতে মানববন্ধন

ইসাহাক আলী, নাটোর, ০২ জুলাই- নাটোরের বাগাতিপাড়ায় উপজেলার প্রধান সড়ক সংস্কারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার সকাল ১০টার দিকে উপজেলার সোনাপাতিল এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, দলিল লেখক রহুল আমিন, স্থানীয় বাসিন্দা জামিরুল ইসলাম, সাথি খাতুনসহ অন্যান্যরা।

এ সময় বক্তরা বলেন, মালঞ্চি বাজার হতে বিহারকোল এলাকা পর্যন্ত চলাচলের প্রধান সড়কটি খানাখন্দে হয়ে চলাচলের অনুপযোগী হয়ে গেছে। প্রতিনিয়ত বিভিন্ন যানবহন দূর্ঘটনায় পড়ে লোকজন আহত হয়। দীর্ঘদিনেও সড়কটি সংস্কার না হওয়ায় এই পথে চলাচলকারীরা চরম দুর্ভোগে পড়েছে। প্রতিনিয়িত স্কুল কলেজগামী শিক্ষার্থীরাও ভোগান্তির শিকার হয়। তাই দ্রæত আঞ্চলিক এই সড়কটি সংস্কারের জন্য জনপ্রতিনিধিদের কাছে দাবী জানান তারা।

মানববন্ধন চলাকালে বাগাতিপাড়া পৌরসভার মেয়র শরিফুল ইসলাম লেলিন উপস্থিত হয়ে মানববন্ধনকারীদের আশ্বস্থ করে বলেন, পৌরসভাটি ছোট হওয়ায় বরাদ্দ খুবই কম। ফলে ব্যয়বহুল এই বড় সড়কটির কাজ করা সম্ভব হচ্ছে না। তবে জন দুর্ভোগের কথা চিন্তা করে দুই-একদিনের মধ্যেই ইট ফেলে সড়কটি মানুষের চলাচলের উপযোগী করা হবে। এবং আর সিসি ঢালাই দিয়ে সড়ক নির্মাণের জন্য অনেক আগে থেকেই উপজেলা প্রকৌশল দপ্তরের সাথে যৌথভাবে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উপজেলা প্রকৌশলী আজিজুর রহমান জানান, চলতি মাসের শেষ সপ্তাহে রাস্তিিটর পুনঃনির্মাণ কাজ শুরু হবে।

১৭৯ বার ভিউ হয়েছে
0Shares