শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় আ’লীগ কার্যালয়ে হামলা: জড়িতদের গ্রেফতারের দাবি

কলমাকান্দায় আ’লীগ কার্যালয়ে হামলা: জড়িতদের গ্রেফতারের দাবি

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ও চেয়ার ভাঙচুর এবং যুবলীগ নেতাকে আহত করা হয়েছে।

এ ঘটনায় রোববার রাত সাড়ে ৭টার দিকে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ ও সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিনসহ স্থানীয় নেতাকর্মীরা এ হামলায় জড়িত ব্যক্তিদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। আহত যুবলীগ নেতার নাম পলাশ কান্তি বিশ্বাস । তিনি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।

আহত যুবলীগ নেতা পলাশ কান্তি বিশ্বাস বলেন, রোববার সন্ধ্যায় তিনিসহ যুবলীগের কয়েকজন নেতাকর্মী দলীয় কার্যালয়ে বসে সাংগঠনিক আলাপ-আলোচনা করছিলেন। হঠাৎ কলমাকান্দা উপজেলা সড়ক পরিবহন শ্রমিক শাখা কমিটির সাধারণ সম্পাদক গোলাম হোসেন ও তার ভাই গোলাম মৌলার নেতৃত্বে ৩০-৩৫ জন মিলে কার্যালয়ে হামলা চালিয়ে বঙ্গবন্ধুর ছবি ও চেয়ার ভাংচুর করেন। এ সময় তাকে মারধর করে আহত করেন বলেও তিনি জানান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন এ ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ জানান। একই সঙ্গে হামলা ও ভাঙচুরের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  আনোয়ার হোসেন আজাদ বলেন, সবকিছুর সঙ্গে আপস করলেও বঙ্গবন্ধুকে কেউ অসম্মান করলে তাদের সঙ্গে আপস করবে না কলমাকান্দা আওয়ামী লীগ। তিনি হুঁশিয়ারি দেন, ২৪ ঘণ্টার মধ্যে অপরাধীদের গ্রেফতারসহ তাদেরকে শাস্তির আওতায় আনার।

এ বিষয়ে জানতে গোলাম হোসেন ও তার ভাই গোলাম মৌলার মুঠোফোনে একাধিকবার চেষ্ঠা করেও তাদের বক্তব্য জানা সম্ভব হয়নি।

কলমাকান্দা থানার  অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও যুবলীগ নেতা মারধরের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্ঠা চলছে।

৫০ বার ভিউ হয়েছে
0Shares