বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় ১২৫ পিস নেশা জাতীয় ট্যাবলেটসহ আটক -৪ 

কলমাকান্দায় ১২৫ পিস নেশা জাতীয় ট্যাবলেটসহ আটক -৪ 

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় ১০৫ পিস টাপেন্টাডল ট্যাবলেট ও  ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার কলমাকান্দা সদর ইউনিয়নের শিবিরের পিছনে নির্মলের বসতঘরে এ অভিযান চালায় কলমাকান্দা থানা পুলিশ।

আটককৃতরা হলো, কলমাকান্দা সদর ইউনিয়ন শিবিরের নির্মল চন্দ্র দাস (৩০), একই ইউনিয়নের মুক্তিচর এলাকার মোহাম্মদ বাপ্পি খান (৩৪) ও মো. মাসুদ মিয়া (৩২) এবং পশ্চিম বাজারে  মো. নয়ন মিয়া (৩৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি আবুল কালাম (পিপিএম )এর দিকনির্দেশনায় উপপরিদর্শক (এসআই) সায়েদুল ইসলাম ও সুব্রত চক্রবর্তীর নেতৃত্বে উপসহকারি পরিদর্শক (এএসআই) মনিরুল ইসলাম ও শীতল চন্দ্র পালসহ  সঙ্গীয় পুলিশের দল কলমাকান্দা সদর  ইউনিয়নের শিবিরের পিছনে  নির্মলের বসতঘরে এ অভিযান পরিচালনা করেন। ওই বসত ঘরে থাকা চার ব্যক্তিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০৫ পিস টাপেন্টাডল ট্যাবলেট ও  ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এবিষয়ে কলমাকান্দা থানার অফিসার  ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএম)  অভিযানের কথা  সত্যতা নিশ্চিত করে বলেন, পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS