মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে অসহায় দুস্থদের মাঝে অনুদানের চেক বিতরণ  

নেত্রকোনায় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে অসহায় দুস্থদের মাঝে অনুদানের চেক বিতরণ  

এ কে  এম  আব্দুল্লাহ, নেত্রকোনাঃ  পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে ১৫০ জন দুস্থ ও অসহায় মানুষের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
আজ শনিবার সকাল ১১টায় স্থানীয় পাবলিক হলে নেত্রকোনা সদর উপজেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে।
সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তারের সভাপতিত্বে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গাজী মোবারক হোসেনের সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোনা ২(সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা  প্রশাসক অঞ্জনা খান মজলিশ, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট অসিত  কুমার সরকার সজল, পুলিশ সুপার ফয়েজ আহমেদ, পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, সদর উপজেলা পরিষদের
চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মানিক, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা
এডভোকেট আমিরুল ইসলাম, নেত্রকোনা জেলা রেড ক্রিসেন্ট এর সাধারণ সম্পাদক আলহাজ্ব গাজী মোজাম্মেল হোসেন টুকু, সিংহের
বাংলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ও জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল আউয়াল শাওন।
 প্রধান অতিথির ভাষণে বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছে, তারই সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি করেছেন। সামনের  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে এবং উন্নয়নের ধারা ব্যাহত করতে বিএনপি জামাতসহ বিদেশীরা নানা ধরণের ষড়যন্ত্র করছে। তিনি বলেন, সকল ষড়যন্ত্র ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে ।
পরে প্রধান অতিথি দুস্থ অসহায় মানুষের মাঝে অনুদানের চেক বিতরণ করেন।
১০২ বার ভিউ হয়েছে
0Shares