শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মাদারীপুরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

মাদারীপুরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা শনিবার (১৭ জুন) বেলা ১১ টায় সমন্বিত সরকারি অফিস ভবনে মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন দুদক কমিশনার ড. মো: মোজাম্মেল হক খান।
এতে ডনোভান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় দল চ্যাম্পিয়ান এবং রানার্স আপ হয়েছে মাদারীপুর উচ্চ বালিকা বিদ্যালয় দল। জেলা দুর্নীতি দমন কমিশন কার্যালয় ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান এর সভাপতিত্বে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দুদক মহাপরিচালক (প্রতিরোধ) মো: আক্তার হোসেন, পরিচালক মোহাম্মদ মোরশেদ আলম, পুলিশ সুপার মো: মাসুদ আলম, সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: জামান মিয়া, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাইনউদ্দিন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: মোস্তফা হাওলাদার, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক শাহজাহান খানসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থী। জেলা দুর্নীতি দমন কমিশন জেলা কার্যালয়ের উপ পরিচালক মো: আতিকুর রহমানের সঞ্চালনায় এসময় দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেয়া ২৫০ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ও ৫টি বিদ্যালয়ের সততা স্টোরকে নগদ ৫০ হাজার টাকা প্রদান করা হয়। বিতর্ক প্রতিযোগিতায় বিপক্ষে সেরা বক্তা নির্বাচিত হয় মাদারীপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী নুসরাত জাহান।
২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS