রবিবার- ৩০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দেশে আর কোনদিন তত্ত¡বধায়ক সরকার আশার কোন সুযোগ নেই: শাজাহান খান

দেশে আর কোনদিন তত্ত¡বধায়ক সরকার আশার কোন সুযোগ নেই: শাজাহান খান

জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি: দেশে আর কোনদিন তত্ত¡বধায়ক সরকার আশার কোন সুযোগ নেই, নির্বাচন কমিশনের অধীনেই বিএনপিকে নির্বাচনে অংশ নিতে হবে, সরকার শুধু নিয়মিত দায়িত্ব পালন করে সহযোগিতা করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে মাদারীপুরে প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ে বিভাগীয় ক্রিড়া প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

বিএনপি’র বর্তমান আন্দোলন নিয়ে শাজাহান খান বলেন, জনগণ নিয়ে আন্দোলন করলে ভাল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোন নাশকতা না করলে কিংবা কোন ধরনের সন্ত্রাস না করে আন্দোলন করলে কাউকে গ্রেফতার করা হবে না। পুলিশের উপর আক্রমন করা হলে পুলিশ আত্মরক্ষাকে অ্যাকশনে যাবে এটাই স্বাভাবিক। পুলিশ জনগনের, সরকারের না। প্রধানমন্ত্রী বলার পরেও যদি বিএনপি আন্দোলনের নামে সন্ত্রাস ও নাশকতা করেন তাহলে পুলিশ দেশ ও জনগনকে রক্ষা করবে।

শাজাহান খান আরো বলেন, বিএনপি আন্দোলনের মধ্যে আগামী নির্বাচনে একটি পরিস্থিতি সৃষ্টি করতে চান। নির্বাচন যাতে বানচাল হয়, তারা (বিএনপি) বার বার বলছে নির্বাচন হতে দিবে না। বিএনপি এমন চেষ্টা করেছিল ২০১৪ ও ২০১৮ সালে। কিন্তু তারা ব্যর্থ হয়েছে, পারেনি। এবারো একই কথা বলছেন, তত্ত¡বধায়ক সরকার ছাড়া নির্বাচন হতে দিবে না।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ওবায়দুর রহমান খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইনউদ্দিন, ওয়ালটন গ্রæপের সিনিয়র এক্সিকিউটিভ ডাইরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, জাতীয় প্রতিবন্ধী ফোরামের মহাসচিব ড. সেলিনা আখতারসহ অনেকেই।

৪৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS