শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মেহেরপুরের বারাদী বীজ উৎপাদন খামার কেন্দ্রের গুদামের ভিত্তি প্রস্তর স্থাপন

মেহেরপুরের বারাদী বীজ উৎপাদন খামার কেন্দ্রের গুদামের ভিত্তি প্রস্তর স্থাপন

মেহের আমজাদ,মেহেরপুর ;: বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি মেহেরপুরের উদ্যোগে মেহেরপুরের বারাদী বীজ উৎপাদন খামার কেন্দ্রের ৪০০০ মেট্রিক টন পিএফজি সার গুদাম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

শনিবার দুপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি ফিতা কেটে এবং নাম ফলক উন্মোচন করে ৪০০০ মেট্রিক টন পিএফজি সার গুদাম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলামের সভাপতিত্বে এ উপলক্ষে বীজ উৎপাদন খামার কেন্দ্রে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। প্রধান অতিথির বক্তব্যে জন্য প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেন, সার গুদামটি নির্মিত হলে আমাদের কৃষকদের আর অন্য জেলার উপর নির্ভর করতে হবেনা, কৃষকেরা সহজে সার পাবেন। নিজ এলাকার চাহিদা মিটিয়ে পার্শ্ববর্তী জেলার চাহিদাও মেটানো সম্ভব হবে। পরে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর ফরহাদ হোসেন সেখানে একটি গাছের চারা রোপণ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএডিসি (গ্রেট-১) এর চেয়ারম্যান আব্দুল্লাহ সাজ্জাদ,সদস্য পরিচালক (সার ব্যবস্থাপনা) আব্দুস সামাদ,সদস্য পরিচালক (বীজ ও উদ্দ্যান) মোস্তাফিজুর রহমান, বিএডিসির সচিব আশরাফুজ্জামান,পুলিশ সুপার রাফিউল আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক ( সার ব্যবস্থাপনা) মুজিবর রহমান সবুজ,বারাদী ইউনিয়নের চেয়ারম্যান মোমিনুল ইসলাম মোমিন, বারাদী বাজার কমিটির সেক্রেটারি সাজ্জাদুর রহমান পন্ডিত প্রমুখ। এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি ফিতা কেটে এবং নাম ফলক উন্মোচন করে ৪০০০ মেট্রিক টন পিএফজি সার গুদাম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এ সময় মোনাজাত করা হয়।

১৫৩ বার ভিউ হয়েছে
0Shares