বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">২১ দিন ধরে কান্না থামছেনা বাবার</span> <span class="entry-subtitle">এসএসসি পরীক্ষা দিতে বেরিয়ে ছাত্রী নিখোঁজ</span>

২১ দিন ধরে কান্না থামছেনা বাবার এসএসসি পরীক্ষা দিতে বেরিয়ে ছাত্রী নিখোঁজ

ইসাহাক আলী , নাটোর, ০৭ জুন- নাটোরে এসএসসি পরীক্ষা দিতে বেরিয়ে ২১দিন ধরে নিখোঁজ রয়েছে বাগাতিপাড়ায় এক স্কুল ছাত্রী । আদরের মেয়েকে খুঁজে না পেয়ে কান্না থামছেনা চা বিক্রেতা বাবার। ছাত্রীর বাবা এ বিষয়ে থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেছেন। ওই ছাত্রী তমালতলা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর মানবিক বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

নিখোঁজ ছাত্রীর বাবা জানান, গত ১৭ মে ভুগোল বিষয়ের পরীক্ষায় অংশ নিতে তার মেয়ে সকাল ৯ টার দিকে বাড়ি থেকে বের হয়। এরপর পরীক্ষা শেষে তার এক বান্ধবীর বাড়িতে বিশ্রাম নেয়। কিছু সময় পর বাড়ি ফেরার কথা বলে বান্ধবীর বাড়ি থেকে বের হলেও সে আর নিজের বাড়িতে ফিরেনি। দীর্ঘ সময়েও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। কোথাও খুঁজে না পেয়ে গত ২১ মে বাগাতিপাড়া মডেল থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেছেন। নিখোঁজের পর থেকে তিনটি বিষয়ের এবং ব্যবহারিক পরীক্ষায় অংশ নিতে পারেনি সে।

তিনি আরো জানান, বান্ধবীর ফোন থেকে এক ছেলের সাথে তার মেয়ে কথা বললেও সেই ছেলে নিজ বাড়িতে রয়েছে। এখন পর্যন্ত কোন ছেলের সাথে তার মেয়ের প্রেমের সম্পর্ক ছিল এমন তথ্য পরিবারের লোকজন পাননি। বর্তমানে মেয়েকে না পেয়ে কান্না থামছে না বাবার। পাগলপ্রায় বাবা এখন পুলিশের দ্বারে দ্বারে ঘুরছেন।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি শফিউল আযম খাঁন বলেন, ছাত্রীটি উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে। প্রেমঘটিত বিষয় আছে কিনা সে বিষয় খতিয়ে দেখাসহ সবদিক বিবেচনায় নিয়ে ছাত্রীকে উদ্ধারে পুলিশ কাজ করছে।

৯৬ বার ভিউ হয়েছে
0Shares