বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৩ সন্তানের জননী প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া- নিখোঁজের ৫ দিন মহুরির লাশ উদ্ধার

৩ সন্তানের জননী প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া- নিখোঁজের ৫ দিন মহুরির লাশ উদ্ধার

ইসাহাক আলী, নাটোর, ১১ আগষ্ট’২৩- পরকীয়া প্রেমিক শাহিন শাহের সাথে দ্বন্দ্বে হাত পা ঁেবধে হত্যা করে নিজেই। এর পর সেই লাশ গুম করতে নানা পরিকল্পনা করেন সে। এর পর ক্রাইম পেট্রোলের লাশ গুমের পরিকল্পনা মোতাবেক নেন সিদ্ধান্ত। এর পরই কাজ শুরু। ঘরে প্রেমিকের লাশ রেখেই তা গোপন করে দুইজন শ্রমিককে কাজে নেন। এরপর সেই শ্রমিক নিয়ে বাড়ির ওঠোনে টিউবয়েলের পাশে ১০ ফুট গর্ত করেন প্রবাসীর স্ত্রী হুসনেয়ারা। স্বামী থাকেন ওমান। সেও নিজে ৩ সন্তানের জননী। ছোট মেয়েটা কোলে বয়স আড়াই থেকে ৩ বছর। অন্য দুই সন্তান তার বড়। শ্রমিকরা গর্ত করে চলে গেলে নিজেই শাহিনের মরদেহ গর্তে ফেলে দিয়ে মাটি চাপা দেয়। পরে শাহিন শাহর পরিবারের করা অভিযোগের পর উদ্ধারে মোবাইল ট্রাকিং করে অভিযান শুরু করে র‌্যাব ও পুলিশ । এর পর আজ শুক্রবার বিকালে নাটোরের বড়াইগ্রামে নিখোঁজের পাঁচদিন পর পরকীয়া প্রেমিকার বাড়ির আঙ্গিনায় শাহীন শাহ (৪০) নামে এক যুবকের মাটির নীচে পুঁতে রাখা লাশ উদ্ধার করে পুলিশ।

উপজেলার জলন্দা গ্রামের ওই বাড়িতে ১০ ফুট গভীর গর্ত খুঁড়ে লাশটি উত্তোলন করা হয়। পরকীয়া প্রেমের জেরে মোবাইল করে বাড়িতে ডেকে এনে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। নিহত শাহীন শাহ নাটোর সদর উপজেলার দস্তানাবাদ গ্রামের মোজাহার আলী শাহ্র ছেলে। তিনি নাটোর কোর্টে উকিলের মুহুরী হিসাবে কর্মরত ছিলেন। এ ঘটনায় প্রেমিকা জলন্দা গ্রামের কুয়েত প্রবাসী আইয়ুব আলীর স্ত্রী হুসনেয়ারা খাতুন (৩২) কে আটক করেছে পুলিশ।

নিহত শাহীনের চাচাতো ভাই আনোয়ার শাহ জানান, গত সোমবার থেকে শাহীন নিখোঁজ ছিলেন। বিভিন্ন জায়গায় খুঁজেও না পেয়ে মঙ্গলবার তারা নাটোর সদর থানায় সাধারণ ডায়েরী এবং নাটোর র‌্যাব ক্যাম্পে লিখিত অভিযোগ করেন। পরে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তার সর্বশেষ অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব ও পুলিশের যৌথ টিম জলন্দা গ্রামে অভিযান চালায়। এ সময় হুসনেয়ারা খাতুনকে আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার তথ্যের ভিত্তিতে বাড়ির উঠানে টিউবওয়েলের গোড়ায় গর্ত খুঁড়ে শাহীনের মুখ, হাত ও পা বাঁধা এবং গলায় দড়ি লাগানো লাশ উত্তোলন করে পুলিশ।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, পরকীয়া প্রেমের জের ধরেই এ হত্যাকান্ড ঘটেছে বলেই জানা যাচ্ছে। এ ঘটনায় হুসনেয়ারা খাতুন নামে এক মহিলাকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

৩৩৭ বার ভিউ হয়েছে
0Shares