বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বাবার পরিচয়ে আওয়ামী লীগের রাজনীতির সময় শেষ :  কক্সবাজারে হানিফ

বাবার পরিচয়ে আওয়ামী লীগের রাজনীতির সময় শেষ :  কক্সবাজারে হানিফ

কায়সার হামিদ মানিক,কক্সবাজার। বাবার পরিচয়ে আওয়ামী লীগের রাজনীতি করার সময় শেষ বলে মন্তব্য করেছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। তিনি বলেন, ’বাবা ত্যাগী এবং দলের পরীক্ষিত নেতা হতে পারেন। তাই বলে তার সন্তানরা সুযোগ-সুবিধা পাবেন এটা শেখ হাসিনা বিশ্বাস করেন না। তার কাছে পিতা যেমন পরীক্ষিত নেতা ছিলেন তার সন্তানরাও যেন পরীক্ষিত হন, এটা মূল্যায়ন করেন।
বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রওনকুল ইসলাম শ্রাবণের বাবা যশোর কেশবপুর উপজেলার আওয়ামী লীগের সভাপতি উল্লেখ করে হানিফ বলেন, ’বাবা আওয়ামী লীগের নেতা বলে ছেলে যে একই আদর্শের সৈনিক হবেন তা কিন্তু না। নির্বাচন এলেই দলের শৃঙ্খলা ভঙ্গ করে প্রার্থী হবেন আর পিতার পরিচয় দিয়ে বেড়াবেন, এটা আর হবে না। দলের বিদ্রোহী প্রার্থী হয়ে পরে ক্ষমা চেয়ে দলে ফেরার দিন শেষ। যারা শৃঙ্খলা ভঙ্গ করেছেন তারা আর দলে আসতে পারবেন না।
সোমবার (৫ জুন) বিকালে কক্সবাজার পাবলিক লাইব্রেরির শহীদ সুভাষ হলে জেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর জুলি ও কুরি পদকপ্রাপ্তির ওপর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং সাবেক সাংস্কৃতিক সম্পাদক তাপস রক্ষিতের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও মেয়রপ্রার্থী মাহাবুবুর রহমান চৌধুরী, সাইমুম সরওয়ার কমল, কানিজা ফাতেমা আহমেদ, আশেক উল্লাহ রফিক, কউকের সাবেক চেয়ারম্যান ফোরকান আহম্মেদ, কেন্দ্রীয় নেতা প্রশান্ত ভুষন বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী প্রমুখ।
৫৩ বার ভিউ হয়েছে
0Shares