শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সভাপতি শুভ,সাধারণ সম্পাদক হারুন

সভাপতি শুভ,সাধারণ সম্পাদক হারুন

পঞ্চগড় : জাতীয় কৃষক সমিতি পঞ্চগড় জেলা শাখার সভাপতি হিসেবে সুলতান উল নাঈম শুভ ও সাধারণ সম্পাদক হিসেবে হারুন অর রশিদ এর নাম ঘোষণা করা হয়েছে।
রবিবার দুপুরে জাতীয় কৃষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক হবিবর রহমান সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তাদের নাম ঘোষণা করে।
এসময় কৃষ্ণ চন্দ্র রায়কে সাংগঠনিক সম্পাদক, আবু বকর সিদ্দিককে প্রচার সম্পাদক ও অম্বরিশ চন্দ্র রায়কে আইন বিষয়ক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। এই কমিটিকে অবিলম্বে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে বলা হয়েছে।
এর আগে, রবিবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের মালাদাম প্রোগ্রেস ক্লাব হলরুমে চাল, ডাল, তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য এবং সকল প্রকার কৃষি উপকরণের দাম কমানো, কৃষি উৎপাদিত ফসলের নায্য মূল্যে নিশ্চিত করা, অসাম্প্রদায়িক গণতান্ত্রিক অগ্রযাত্রা অব্যাহত রাখার দাবিতে কৃষক নেতা আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় জাতীয় কৃষক সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য ও নবনির্বাচিত সভাপতি সুলতান উল নাঈম শুভ,নবনির্বাচিত সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, দেব নারায়ন রায়, কৃষ্ণ চন্দ্র রায়, নন্দ রায় সহ কৃষক সমিতির জেলা ও উপজেলা শাখার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

২৯ বার ভিউ হয়েছে
0Shares