শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে মাদকদ্রব্য ধ্বংস করলো বিজিবি

পঞ্চগড়ে মাদকদ্রব্য ধ্বংস করলো বিজিবি

পঞ্চগড় অফিস : ‘‘মাদক পরিহার করুন-স্বাস্থ্য নিয়ে ভাবন’’ এই স্লোগানে পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতি অনুসরণে সীমান্ত এলাকা থেকে জব্দ করা ২১ লক্ষ ৮৮ হাজার ৮০০ টাকা মূল্যের অবৈধ মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
সোমবার দুপুরে পঞ্চগড় বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরের বাস্কেটবল গ্রাউন্ডে আনুষ্ঠানিকভাবে রোলার মেশিন দিয়ে মাদকদ্রব্যগুলো ধ্বংস করা হয়।
বিজিবি সুত্রে জানা যায়,২০১৫ সালের ১ জানুয়ারি থেকে চলতি বছরের ৩১ মে পর্যন্ত পঞ্চগড় ব্যাটালিয়নের (১৮ বিজিবি) পৃথক পৃথক অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য জব্দ করেছিল।
এসময় বিজিবির ঠাকুরগাঁও সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মো. সোহরাব হোসেন,পঞ্চগড় ব্যাটালিয়নের (১৮ বিজিবি) পদাতিক অধিনায়ক লে. কর্ণেল মো. মাহফুজুল হক,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম শফিকুল ইসলাম,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জয়শ্রী রাণী রায়,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তুষার কুমার ব্যানার্জী,গনমাধ্যমকর্মীসহ বিজিবি‘র সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিভিন্ন ধরনের মাদকদ্রব্যের মধ্যে ১ হাজার ৬০৪ বোতল ভারতীয় ফেন্সিডিল, ১ হাজার ১৭ বোতল/প্যাকেট মদ, ৯০০টি বিভিন্ন প্রকার ভারতীয় অবৈধ ঔষধ এবং ৯৯৫ টি বিভিন্ন প্রকার ভারতীয় অবৈধ ইনজেকশন ধ্বংস করা হয়।
বিজিবির ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্ণেল সোহরাব হোসেন জানায় আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

১১১ বার ভিউ হয়েছে
0Shares