বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বোদায় কোমলমতি ১ হাজার শিক্ষার্থী পেল শীতবস্ত্র ও স্কুল ব্যাগ

বোদায় কোমলমতি ১ হাজার শিক্ষার্থী পেল শীতবস্ত্র ও স্কুল ব্যাগ

 পঞ্চগড় : পঞ্চগড়ের বোদা উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাদ্রাসা পড়ুয়া ১ হাজার শিশুকে শীতের উপহার হিসেবে শীতবস্ত্র ও স্কুল ব্যাগ ও শিক্ষা সামগ্রী তুলে দেয়া হয়েছে।
মঙ্গলবার ১৬ জানুয়ারি দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ভাসাই নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কোমলমতি শিশুদের হাতে আনুষ্ঠানিকভাবে এ উপহার সামগ্রি তুলে দেয়া হয়।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মাধ্যমে পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন শিশুস্বর্গ ফাউন্ডেশন ও লায়ন্স ক্লাব অব ঢাকা ইমপেরিয়াল এবং এভারেস্ট ফার্মাসিউটিক্যালস’র যৌথ উদ্যোগে প্রত্যন্ত এলাকার এই শিশুদের হাতে শীতের পোশাক ও স্কুল ব্যাগ সরবরাহ করা হয়। এসময় এক মিলন মেলায় পরিণত হয় বিদ্যালয় মাঠ।
অনুষ্ঠানে শিশুস্বর্গ ফাউন্ডেশন,তেতুলিয়া,পঞ্চগড় এর আয়োজনে এভারেস্ট ফার্মাসিউটিক্যালস’র পরিচালক অর্জন মল্লিকের সভাপতিত্বে এসময় অতিরিক্ত পুলিশ সুপার এসএম সফিকুল ইসলাম, বোদা উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা পৌর মেয়র আজাহার আলী, বোদা উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির,বোদা উপজেলা সহকারি শিক্ষা অফিসার আজমল আজাদ, বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক, এভারেস্ট ফার্মাসিউটিক্যালস’র ডিরেক্টর মোহাম্মদ মনজু মোল্লা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও প্রক্টর আ.স.ম ফিরোজ উল হাসান, সিনেট সদস্য সোহেল পারভেজ, শিশুস্বর্গ ফাউন্ডেশনের পরিচালক কবীর আকন্দ সহ অনেকে উপস্থিত ছিলেন।
জানা গেছে, চলতি শীত মৌসুমে জেলার বিভিন্ন এলাকার ৪ হাজার শিশু শিক্ষার্থীর পাশে দারিয়ে শীতের উপহার হিসেবে শীতবস্ত্র ও স্কুল ব্যাগ ও শিক্ষা সামগ্রী তুলে দিয়েছে এই সংগঠনটি।

১০১ বার ভিউ হয়েছে
0Shares