বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে গৃহবধ‚র ঝুলন্ত লাশ উদ্ধার

বেগমগঞ্জে গৃহবধ‚র ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর বেগমগঞ্জ থানা পুলিশ উপজেলার কুতুবপুর ইউনিয়ন থেকে সাবিনা ইয়াসমিন (৩০)নামের এক গৃহবধ‚র লাশ উদ্ধার করেছে । নিহত সাবিনা ইয়াসমিন বেগমগঞ্জে উপজেলার কুতুবপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের কুতুবপুর গ্রামের রুস্তম মিয়ার বাড়ির ইসমাইল হোসেনের স্ত্রী।

বৃহস্পতিবার (১৮ মে) বিকেল পৌনে ৪টার দিকে লাশটির ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে । এর আগে, একই দিন সকাল ১০ টার দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের রুস্তম মিয়ার বাড়িতে থেকে ওই গৃহবধ‚র ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় স‚ত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোর রাতের দিকে সাবিনা পরিবারের সদস্যদের অজান্তে স্বামীর বসত ঘরের নিজ শয়ন কক্ষের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। তবে তাৎক্ষণিক আত্মহত্যার কোন কারণ জানা যায়নি।

১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS