শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে অপহণের ২২দিন পর স্কুলছাত্রী উদ্ধার

সেনবাগে অপহণের ২২দিন পর স্কুলছাত্রী উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ থানার পুলিশ অপহরনের ২২দিন পর জান্নাতুল নাঈম প্রকাশ মীম (১২) নামের এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে । মীম সেনবাগ উপজেলার ১নং ওয়ার্ডের তাজিম উদ্দিন ব্যাপারী বাড়ীর সৌদি প্রবাসী কাজী হেলালের মেয়ে এবং স্থানীয় শিবপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী। গত ৫মার্চ সেনবাগ উপজেলার ইয়াপুর গ্রামস্থ এমপি রোড়ের আতিকের দোকানের সামনে থেকে তাকে মাইক্রো যোগে একই ইউপির ৬নং ওয়ার্ডের শায়েস্তানগর গ্রামের জামাল হোসেনের ছেলে মোঃ জাবেদ হোসেন (২০) ও মালেক কামলার ছেলে মোঃ সোহেলের (৩৫) নেতৃত্বে ৫/৬ জনের একদল অপহরণকারী ওই স্কুল ছাত্রীকের অপহরণ করে নিয়ে যায়।

এরপর স্কুলছাত্রীর মা বিবি কুলসুম বাদী সেনবাগ থানায় ৫জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত আরো ৫/৬জনের নামে সেনবাগ থানার অভিযোগ দায়ের করলে সোমবার দুপুরে সেনবাগ থানার এসআই সবুজ চন্দ্র পালের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউপির তিন পুকুরিয়া এলাকা থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করে। তবে, এসময় অপহরণকারী আটক করতে পারেনী পুলিশ।

স্কুল ছাত্রীকের উাদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি)ইকবাল হোসেন পাটোয়ারী জানান,স্কুলছাত্রীর মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে তাকে উদ্ধার করা হয়েছে। তিনি মামলা দারেয়র করলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

৫৮ বার ভিউ হয়েছে
0Shares