শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রধানমন্ত্রীকে কুটক্তি সেনবাগে বিএনপি যুগ্ম সম্পাদক গ্রেফতার

প্রধানমন্ত্রীকে কুটক্তি সেনবাগে বিএনপি যুগ্ম সম্পাদক গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সেনবাগে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনাকে কটুক্তির ঘটনায় জড়িত ছাতারপাইয়া ইউনিয়ন বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ এমরান হোসেন (৩৬)কে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলয় গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ।

শুক্রবার দিবাগত শনিবার ভোরে সেনবাগ থানা পুলিশ এক অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। তার বিরেুদ্ধে গত ২৮ মে ২৩ ইং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তির ঘটনায় দায়ের করা ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৯/৩১ ধারায় সেনবাগ থানার মামলা দায়ের করা হয় । মামলা নং- ২২। ওই মামলায় প্রধান আসামি করা ছাতারপাইয়া ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা বিএনপির ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক আবদুর রহমানকে।

পুলিশ জানায়, ডাঃ মোঃ এমরান হোসেন ছাতারপাইয়া ইউপি বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাতারপাইয়া ইউপির বিরাহিমপুর গ্রামের মৃত আইনুল হকের ছেল এবং প্রধানমন্ত্রীকে কুটক্তিকারী আবদুর রহমান চেয়ারম্যানের ঘনিষ্ঠ সহযোগী সে।

শনিবার বিকেলে তাকে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয় বলে নিশ্চিতকরেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি)( মোঃ ইকবালহোসেন পাটোয়ারী।

৯৬ বার ভিউ হয়েছে
0Shares