মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">অলিম্পিয়া বেকারী এন্ড কনফেকশনারী থেকে ১৮ লাখ টাকা চুরি করে প্রেমিকার সঙ্গে দেখা</span> <span class="entry-subtitle">অতঃপর গ্রেফতার</span>

অলিম্পিয়া বেকারী এন্ড কনফেকশনারী থেকে ১৮ লাখ টাকা চুরি করে প্রেমিকার সঙ্গে দেখা অতঃপর গ্রেফতার

১৮ লাখ টাকা চুরি করে কথিত প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে গ্রেফতার হয়েছেন ঢাকার পল্টনের একটি বেকারীর কর্মচারী শেখ মো. বেলাল (৪৫)।
সোমবার (৯ মে) সন্ধ্যায় উপজেলার খাজুরিয়া এলাকা থেকে চুরি হওয়া টাকাসহ তাকে গ্রেফতার করে পুলিশ।পুলিশ জানায়, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার পাইনাদি এলাকার মৃত শেখ মো. ওয়াকিলের ছেলে শেখ মোহাম্মদ বেলাল ঢাকার পল্টন এলাকার অলিম্পিয়া বেকারী এন্ড কনফেকশনারীর কর্মচারী ছিলেন। গত ২ মেসবার অগোচরে সে বেকারীর ক্যাশ থেকে ১৮ লাখ টাকা চুরি করে পালিয়ে যায়। বহু খোঁজখুজি করে তাকে না পেয়ে বেকারীর মালিক নাজমুল হুদা বাদী হয়ে পল্টন থানায় বেলালের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করেন। 

বেলাল ওই টাকা নিয়ে ৯ মে তার এক কথিত প্রেমিকার বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার খাজুরিয়া এলাকায় দেখা করতে যান। পুলিশ বিশেষ প্রযুক্তি ব্যবহার করে বেলালের অবস্থান নিশ্চিত হয়ে ওইদিন সন্ধায় তাকে টাকাসহ গ্রেফতার করে।
গ্রেফতার হওয়ার পর বেলাল চুরি অভিযোগ স্বীকার করে জানান, ১৮ লাখ টাকার মধ্যে গত এক সপ্তাহে মোট ৬৫ হাজার টাকা খরচ করেছে তিনি।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, শেখ মোহাম্মদ বেলাল ঢাকার পল্টন এলাকার অলিম্পিয়া বেকারী এন্ড কনফেকশনারী থেকে ১৮ লাখ টাকা চুরি করে। এরপর ফরিদগঞ্জের খাজুরিয়া এলাকায় তার কথিত প্রেমিকার সাথে দেখা করতে আসে। বিশেষ প্রযুক্তি ব্যবহার করে আমরা তার অবস্থান শনাক্ত করে গ্রেফতার করতে সম্ভব হই।
৯৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS