শনিবার- ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
টাঙ্গাইলে আইপিএল খেলাকে কেন্দ্র করে জুয়ার আসর গ্রেপ্তার ১

টাঙ্গাইলে আইপিএল খেলাকে কেন্দ্র করে জুয়ার আসর গ্রেপ্তার ১

মির্জা শহিদুজ্জামান দুলাল জেলা প্রািতনিধি টাঙ্গাইলঃ টাঙ্গাইল জেলার সদর থানার করোটিয়া এলাকায় ভার্চুয়াল মুদ্রা দিয়ে চলমান আইপিএল জুয়া খেলা চালিয়ে আসছিল একটি চক্র। চক্রটি যোগাযোগ মাধ্যম ফেইসবুক এবং হোয়াটসঅ্যাপ ব্যবহার করে বিভিন্ন ম্যাসেঞ্জার গ্রæপে যুক্ত হয়। পরে বেকার যুবকদের টার্গেট করে চলমান আইপএল খেলাকে কেন্দ্র করে অনলাইনে জুয়ার আসর চালিয়ে আসার অভিযোগে ২৪ এপ্রিল রবিবার রাতে মোঃ শাহাজ মিয়া (২৫), নামে এক যুবককে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২।

গ্রেফতার কৃত আসামী মোঃ শাহাজ মিয়া (২৫), টাঙ্গাইল সদর থানার করোটিয়া ঢুলি পাড়ার শাহীন মিয়ার ছেলে। এসময় তার কাছ থেকে ২টি মোবাইল, ২টি সিম কার্ড এবং ৬,৬০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান, তিনি আরো জানান, সারা দেশে সব ধরনের জুয়াই নিষিদ্ধ করা হয়েছে।

আসামীকে জিজ্ঞাসাবাদ করলে ধৃত আসামী জানায় যে, সে এই চক্রের সাথে বিভিন্ন অনলাইন প্লাটফর্মে বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে আইপিএল খেলাকে কেন্দ্র করে অনলাইন জুয়া পরিচালনাসহ টাকা লেনদেন করে আসছে। ধৃত আসামীর বিরুদ্ধে টাঙ্গাইল জেলার সদর থানায় ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৪/৫ ধারায় একটি মামলা রুজু করা হয়।

৩৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS