সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দীর্ঘ ২০ বছর পর বারহাট্টা উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন

দীর্ঘ ২০ বছর পর বারহাট্টা উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : তৃণমূল পর্যায়ে জাতীয়তাবাদী ছাত্রদলকে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করে গড়ে তোলার লক্ষ্যে দীর্ঘ ২০ বছর পর তরিকুল ইসলামকে আহবায়ক ও সাজরুল ইসলামকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট বারহাট্টা উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

নেত্রকোনা জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সারোয়ার আলম এলিন ও সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধরী আজ বৃহস্পতিবার বিকালে এই কমিটির অনুমোদন প্রদান করেন।

কমিটির যুগ্ম আহবায়করা হলেন, মোঃ আওলাদ হোসেন খান, নাঈম খান, এনামুল হক ঝিনুক, আল আমিন, ইউসুফ আলী, মোঃ নাজমুল হুদা, মোঃ আতাবুর রহমান জনি, জাকিরুল ইসলাম জাকির, সাইমুন আরেফিন অঙ্কন, শামীম খান, আকাশ মাহমুদ ও হাফিজুর রহমান বায়েজিদ। সদস্যরা হলেন, বেলাল হোসেন বিল্লাল, ফাহাদ তালুকদার, শাহীনুর রহমান শাহীন, সাগর মিয়া, স¤্রাট তালুকদার, খালিদ হাসান ইমন ও বিভাষ আলম খান।

জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ আশা করেন, নব গঠিত উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ আগামী ১৫ দিনের মধ্যে তাদের আওতাধীন সকল ইউনিট কমিটি গঠন করে সফল সম্মেলন ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় মাধ্যমে যোগ্য নেতৃত্ব নির্ধারণ করে দলকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে আরো বেশী সু-সংগঠিত করতে সক্ষম হবেন।

৯০ বার ভিউ হয়েছে
0Shares