বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় বিএনপি ও জামায়াতের সকাল সন্ধ্যা হরতাল পালিত হয়নি,শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

কলমাকান্দায় বিএনপি ও জামায়াতের সকাল সন্ধ্যা হরতাল পালিত হয়নি,শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় বিএনপি ও জামায়াতের ডাকা  সকাল সন্ধ্যা হরতাল পালিত হয়নি। দেখা যায়নি বিএনপি ও জামায়াতের কোন নেতাকর্মীদের। উপজেলাব্যাপী পরিস্থিতি ছিল একেবারেই স্বাভাবিক। তবে সারা দেশে ন্যায় সর্বোচ্চ সতর্কাবস্থায় ছিল থানা পুলিশ।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।আজ রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থানা মোড়ে এ শান্তি ও উন্নয়ন সমাবেশে অনুষ্ঠিত হয়।

এর আগে ওইদিন দুপুরে কলমাকান্দা উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. সোহেল রানা ও যুগ্ম আহবায়ক মো.আওয়াল মিয়ার নেতৃত্বে প্রায় ৫০টি মোটরসাইকেল বহর নিয়ে হরতাল বিরোধী একটি মিছিল করেন।

উপজেলা যুবলীগের সাধারণ  সম্পাদক পলাশ কান্তি বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ ও সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক  নাজিম উদ্দিন, শামীম আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী, উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট মো. মিজানুর রহমান সেলিম প্রমূখ । উক্ত সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

অপরদিকে রোববার ভোরে অভিযান চালিয়ে নাশকতার অভিযোগে যুবদলের চারজন নেতাকর্মীকে আটক করে বিকেলে জেলা আদালতে পাঠিয়েছে থানা পুলিশ ।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার যুবদল কর্মী রাসেল উছমান ও খারনৈ ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক ওলি উল্লাহ, খালিদ হাসান, আ: ওয়াহাব। কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) সত্যতা নিশ্চিত করে বলেন , থানায় দায়ের করা  নাশকতা মামলার আসামীদের গ্রেপ্তারের জন্য কাজ করে যাচ্ছে পুলিশ।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS