বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">পৌরবাসীকে পবিত্র ঈদুল-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন</span> <span class="entry-subtitle">পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ</span>

পৌরবাসীকে পবিত্র ঈদুল-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ

কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়া পৌরসভার জনন্দিত মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ পৌরবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের মাঝে সমাগত।
ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। তিনি বলেন, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর। সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন হোক। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, পুরো রমজান মাস আমরা যে সংযমের অনুশীলন করেছি তা আমাদের জীবন চলার সব ক্ষেত্রে সীমা লঙ্ঘনের নেতিবাচক প্রবণতা থেকে রক্ষা করবে। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানির সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে। তিনি আরো বলেন, ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। ঈদ হলো সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন; সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদের খুশি ভাগাভাগির মাঝেই প্রকৃত আনন্দ। তিনি,কুলাউড়া পৌরবাসীসহ ও কুলাউড়া উপজেলার সর্বস্তরের জনসাধারণকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়ে দেশ ও জাতির উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন।

এম.বি.সু/আ

 

১৯৩ বার ভিউ হয়েছে
0Shares