মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কমলগঞ্জে বাংলাদেশ ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন (কোয়াব) কমিটি গঠিত 

কমলগঞ্জে বাংলাদেশ ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন (কোয়াব) কমিটি গঠিত 

মৌলভীবাজার সংবাদদাতা:  বাংলাদেশ ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন (কোয়াব) মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে।
আজ ২৪ আগষ্ট ২০২৩ ইং তারিখে ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি হাসান আহমেদ জাবেদ ও সাধারণ সম্পাদক মোঃ রাসেল আহমেদ স্বাক্ষরিত একটি পেডে শাহ আলম মেরাজ কে সভাপতি ও জহিরুল হুসেন মধু কে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদে কোয়াব কমলগঞ্জ  উপজেলা শাখার ৩৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি অনুমোদন দেওয়া হয়।
নবগঠিত কোয়াব কমলগঞ্জ  উপজেলা শাখার কমিটিতে অন্যান্যরা হচ্ছে-  সহ সভাপতি – এ্যাড. মাহফুজুর রহমান, রুহিন চৌধুরী, কাজী মাহমুদ আলী, আহমেদ রাসেল, মহেন্দ্র কুমার সিনহা, নবীল শমসেরী,মোঃ লিটন হোসেন। অতিরিক্ত সাধারণ সম্পাদক – সাবের আলী সাগর। যুগ্ম সম্পাদক – মোঃ রাসেল আহমেদ, নিলয় আহমেদ নয়ন,বাবলু আহমেদ, আব্দুল মোহাইমিন মুহিত।সাংগঠনিক সম্পাদক – মাহিদুল ইসলাম। সহ সাংগঠনিক সম্পাদক – মেহেদী হাসান মুরাদ,মোহাম্মদ শাহিদ,প্রসেনজিৎ সিনহা রিংকু। কোষাধ্যক্ষ – মোঃ জাকির হোসেন। প্রচার ও প্রকাশনা সম্পাদক – সুজন আহমেদ।সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক – দীনেশ যাদব।ক্রীড়া ও  সাংস্কৃতিক সম্পাদক – আব্দুল মজিদ মামুন। সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক – মোজাম্মিল মাহফুজ।  দপ্তর সম্পাদক – সামাল আহমেদ। সহ দপ্তর সম্পাদক – রিমন বাবু।  সদস্য- মিনহাজ আহমেদ জামাল,ইমরান আহমেদ, মামুনুর রশীদ মামুন,আবু তালহা মোঃ জামী,  ফাহিম মনসুর,মোঃ শালুক মিয়া,রিয়াদ বখত, শচীন ভর,মাহিন আহমেদ।
৩২০ বার ভিউ হয়েছে
0Shares