মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শ্রীপুরে’পাওয়ার ইলিভেন ক্রিকেট ক্লাব’র উদ্যোগে ঈদ উপহার বিতরণ 

শ্রীপুরে’পাওয়ার ইলিভেন ক্রিকেট ক্লাব’র উদ্যোগে ঈদ উপহার বিতরণ 

আশিকুর রহমান সবুজ, গাজীপুরঃ  শ্রীপুর মাওনা চৌরাস্তার “পাওয়ার ইলিভেন ক্রিকেট ক্লাব” এর পক্ষ থেকে প্রতিবারের মতো আয়োজিত ইফতার মাহফিলের পাশাপাশি এবার ভিন্নধর্মী আয়োজন সমাজের সুবিধাবঞ্চিত ও দুঃস্থ শ্রেণীর ২০-২৫টি পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় ভোজ্যদ্রব্য বিতরণ করা হয়েছে।
গত রবিবার সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত পাওয়ার ইলিভেন ক্রিকেট ক্লাবের সকল সদস্য ও উপদেষ্টা মন্ডলির সদস্যরা এ বিতরণে অংশগ্রহণ শেষে-ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।
উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পাওয়ার ইলিভেন ক্রিকেট ক্লাবের সম্মানিত উপদেষ্টা জনাব মোহাম্মদ আব্দুল কুদ্দুস ফকির, উপস্থিত ছিলেন উক্ত ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ সাদ্দাম হোসেন পলাশ তিনি বলেন ‘পাওয়ার ইলিভেন ক্রিকেট ক্লাব’ শুধুই একটি খেলাধুলার ক্লাব নয়, এটি একটি আবেগের জায়গা, ভালো লাগার জায়গা, সমাজের বিভিন্ন সামাজিক কাজে এ ক্লাব অংশগ্রহণ করবে ,সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়াবে এ সংগঠন। ‘পাওয়ার ইলিভেন ক্রিকেট ক্লাব’ ২০১৯ সালে এর কার্যক্রম ও বহুমাত্রিক দক্ষতা ভিত্তিক কার্যপরিধির জন্যই ক্লাবের উৎপত্তি। ক্লাব মেম্বারদের ভালোবাসা ও সিনিয়রদের দিকনির্দেশনায় আজ এই ক্লাব প্রতিষ্ঠা ও নেতৃত্বে আসার সুযোগ পেয়েছি। সকলের ভরসার প্রতিদান দেয়া ও ক্লাবকে এগিয়ে নেয়ার জন্য সর্বাত্মক চেষ্টা ও শ্রম দেয়ার জন্য প্রস্তুত আছি। আশা করছি আগামী দিন গুলোতেও খেলাধুলার পাশাপাশি আমরা নানাবিধ আত্ম উন্নয়ন মূলক ও সামাজিক পরিসেবার মাধ্যমে ক্লাবের বিস্তৃতি প্রসার করবো।
এ সময় আরো উপস্থিত ছিলেন অত্র ক্লাবের সাধারণ সম্পাদক জনাব মামুন হোসেন, সহ-সভাপতি জনাব রুবেল হোসেন, সহ-সভাপতি জনাব ইকবাল হোসেন, যুগ্মসাধারণ  সম্পাদক জনাব তানভীর আহমেদ রিয়াদ, ক্লাবের ক্যাপ্টেন জাহাঙ্গীর হোসেন, ক্রীড়া সম্পাদক জনাব সুলতান আহমেদ, সহ ক্লাবের অন্যান্য সকল সদস্যবৃন্দ। তাছাড়া আরও উপস্থিত ছিলেন বিভিন্ন মিডিয়ার সংবাদ মাধ্যম সহ আইন-শৃঙ্খলা  বাহিনীর সদস্যরা।
৯৫ বার ভিউ হয়েছে
0Shares