শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
 গ্রাম পুলিশকে পুরষ্কৃত করলো কুড়িগ্রাম জেলা পুলিশ

 গ্রাম পুলিশকে পুরষ্কৃত করলো কুড়িগ্রাম জেলা পুলিশ

রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা  :: কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানায় জলা পুলিশের পাশে থেকে গ্রাম পুলিশের নিজ নিজ ইউনিয়নের আইন শৃঙ্খলা পরিস্থিতি সহ মাদক জুয়া ও অন্যান্য অপরাধ নির্মূলে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান ও সহায়তা করার জন্য কুড়িগ্রাম জেলার ১১ থানার ১১ জন সৎ, সাহসী ও পুলিশকে নিবিড় নির্মোহ সহায়তা করার ১১ জন গ্রাম পুলিশকে পুরষ্কৃত করেছে কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।
কুড়িগ্রাম জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় এই পুরষ্কার প্রদান করা হয়। পুরষ্কার প্রাপ্তরা হলেন, কচাকাটা থানার নারায়নপুর ইউনিয়নের চৌকিদার মোঃ আবদার আলী, আর রাজিবপুরের গ্রাম পুলিশ মোঃ হযরত আলী, উলিপুরের বজড়া ইউনিয়নের গ্রাম পুলিশ বিপুল মিয়া, রৌমারী থানার চর শৌলমারী ইউনিয়নের গ্রম পুলিশ মর্তুজা আলী, ফুলবাড়ী থানার শিমুলবাড়ী ইউনিয়নের দফাদার মোহাব্বত আলী, ঢুষমারা থানার অষ্টমীরচরের গ্রাম পুলিশ খোকারাম, নাগেশ্বরী থানার ভিতরবন্দ ইউনিয়নের গ্রাম পুলিশ মিলন চন্দ্র রায়, চিলমারী থানার রানীগঞ্জ ইউনিয়নের গ্রাম পুলিশ নুর মোহাম্মদ, রাজারহাট চাকিরপাশা ইউনিয়নের গ্রাম পুলিশ মোঃ আব্দুল হাই, কুড়িগ্রাম সদরের মোগলবাসা ইউনিয়নের গ্রাম পুলিশ মোঃ রেজাউল ও ভূরুঙ্গামারী ইউনিয়নের গ্রাম পুলিশ মোঃ জুয়েল কে ঈদের শুভেচ্ছা উপহার ও কিছু আর্থিক প্ররোদনা প্রদান করেন পুলিশ সুপার, কুড়িগ্রাম। আগামীতে এই পুরস্কারের পরিধি আরো বাড়ার প্রত্যয় দেন পুলিশ সুপার।
 পুরষ্কার প্রদান শেষে পুলিশ সুপার সকল গ্রাম পুলিশকে জেলা পুলিশের পাশে দেখে নিষ্ঠা ও দায়িত্বের সাথে দায়িত্ব পালন ও মাদক, জুয়া, নারী নির্যাতন, বাল্যবিবাহ সহ সকল অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করার  নির্দেশনা প্রদান করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব মোঃ সাজ্জাদ হোসেন, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (প্রবিঃ) জনাব এস এম ইস্রফীল হাসান, কুড়িগ্রাম পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার জনাব ডাঃ মোঃ আখতারুজ্জামান, সকল থানা/ইউনিট ইনচার্জ সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।
২৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS