বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কোম্পানীগঞ্জে অপহরণের দুদিন পর গৃহবধ‚ উদ্ধার,থানায় মামলা

কোম্পানীগঞ্জে অপহরণের দুদিন পর গৃহবধ‚ উদ্ধার,থানায় মামলা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালীপ্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে অপহরণের দুদিন পর এক গৃহবধ‚কে (১৯) উদ্ধার করেছে পুলিশ।সোমবার (১০ এপ্রিল) এ ঘটনায় একজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩জনকে আসামি করে নারীও শিশু নির্যাতন দমন আইনে কোম্পানীগঞ্জ থানায় মামলা হয়েছে।

এর আগে, রোববার দিবাগত রাত ১টার দিকে ভিকটিমকে উপজেলার ৩নং চরহাজারী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের জালাল মেম্বার বাড়ি থেকে ওই গৃহবধূকে উদ্ধার করা হয়।

মামলা স‚ত্রে জানা যায়, ২০২১ সালে ভিকটিমকে পারিবারিক ভাবে বিয়ে দেওয়া হয়। বিয়ের ১বছর পর থেকে ভিকটিম লেখাপড়ার জন্য বাবার বাড়িতে থাকত এবং মাঝে মধ্যে স্বামীর বাড়িতে আসা যাওয়া করত। কলেজে আসা যাওয়ার পথে উপজেলার চরহাজারী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের জালাল মেম্বার বাড়ির আবুল হোসেনের ছেলে জাকের হোসেন রিয়াদ (২৫) ভিকটিমকে বিরক্ত করত। গত ৮ এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে ওই গৃহবধ‚ মেরিটার্স কোচিং সেন্টারে কোচিং করার জন্য যাওয়ার পথে উপজেলার সিরাজপুর ইউনিয়নের বিরাহিমপুর গ্রাম থেকে ভিকটিমকে অপহরণ করে জাকির হোসেন সহ অজ্ঞাতনামা ২/৩ জন। ভিকটিমের সরলতার সুযোগে জাকিরের প্ররোচনায় তাদের মধ্যে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে খোজাখুজি করে না পেয়ে কোম্পানীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন ভিকটিমের মা। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় রোববার দিবাগত রাতে ভিকটিমকে উপজেলার চরহাজারী ইউনিয়ন থেকে উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে ভিকটিমর মা বাদী হয়ে জাকের হোসেন রিয়াদ সহ অজ্ঞাতনামা ২/৩জনের বিরুদ্ধে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা হয়েছে বলে নিশ্চিত করেন, কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান।

৭৩ বার ভিউ হয়েছে
0Shares