শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সাইফুল আলম দিপুকে ফুলেল শুভেচ্ছা

সেনবাগ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সাইফুল আলম দিপুকে ফুলেল শুভেচ্ছা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি ; মঙ্গলবার ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সেনবাগে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নোয়াখালী-২ সেনবাগ-সোনাইমুড়ী আংশিক আসনের এমপি আলহাজ্ব মোরশেদ আলমের ছেলে সাইফুল আলম দিপু। দিপু সেনবাগ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন দলীয় নেতাকমী সহ বিভিন্ন শ্রেনী ও পেশার লোকজন।
বুধবার দুপুরে থেকে সন্ধ্যা পর্যন্ত চৌমুহনী মোরশেদ আলম কমপ্লেক্সএ ওই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। এসময় শুভেচ্ছা জানাতে আসা নেতাকমীদের উদ্যোশে সাইফুল আলম দিপু তাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করায় তিনি সেনবাগ বাসীর প্রতি কৃতাজ্ঞা প্রকাশ করেন। তিনি এত বিপুল ভোটে বিজয়ী হবেন আশা করেননী। এইজন্য তিনি নেতাকর্মী সহ সকলকে ধন্যবাদ জানান এবং আগামীতে সেনবাগ উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা গড়ার কাজে মনোনিবেশ করবেন বলে ঘোষনা দেন।
মঙ্গলবার প্রকাশিত বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে আনারস প্রতিক নিয়ে ৩২১৩২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে এমপি পুত্র সাইফুল আলম দিপু। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলো দোয়াত কলম মার্কার প্রার্থী সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক পৌরসভার সাবেক মেয়র আবু জাফর টিপু তিনি পেয়েছেন ১৪৭৩৪ ভোট। এখানে ভোটের ব্যবধান ১৭৩৯৪ ভোট। মঙ্গলবার রাত সোয়া সাড়ে ১০ টারদিকে সেনবাগ উপজেলা সহকারী রির্টানিং অফিসার জিসান বিন মাজেদ বেসরকারী ভাবে ওই ফলাফল ঘোষনা করেন।
অপরদিকে ২০২২০ ভোট পেয়ে মাইকে প্রতিক নিয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বর্তমান মোঃ গোলাম কবির, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন তালা প্রতিকের কামাল উদ্দিন তিনি পেয়েছেন-১৮৯৮১ভোট । এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে ফুটবল প্রতিক ১৩০৩১ তার নিকটতম প্রতিদ্ব›দ্বী পদ্মফুল প্রতিকের আমেনা বেগম ১২৬৬৫ ভোট।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares