বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে র‌্যাবের অভিযান অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী জুয়েল গ্রেফতার

বেগমগঞ্জে র‌্যাবের অভিযান অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী জুয়েল গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জীরতলী ইউনিয়নের বারইচতল গ্রামে র‌্যাব-১১ এক অভিযান চালিয়ে মোঃ নজরুল ইসলাম প্রকাশ জুয়েল (২৮) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। এসময র‌্যাব-১১ তার নিকট থেকে ১টি ওয়ান সুটারগান, ১ রাউন্ড কার্তুজ ও ১টি ককটেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ নজরুল ইসলাম জুয়েল উপজেলার ৫নং ছয়ানী ইউনিয়নের রামাশ্বাপুর এলাকার ছোট শিব নারায়ণপুর গ্রামের মোঃ ফারুক হোসেনের ছেলে।

র‍্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার ১২ নভেম্বর রাতে জেলার বেগমগঞ্জের ৩নং জীরতলী ইউনিয়নের বারইচতল গ্রামের আব্দুল্যাহ ব্রিক ফিল্ডের সংলগ্ন নোয়াখালী টু ল²ীপুর মহাসড়কের অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ নজরুল ইসলাম জুয়েল কে গ্রেফতার করে। এ সময় তার হেফাজত হতে ১টি দেশীয় ওয়ান সুটারগান, ১টি কার্তুজ ও ১টি ককটেল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি বিরুদ্ধে এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। আসামিকে বেগম থানায় হস্তান্তর করা হয়েছে। এঘটনায় থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।

২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS