শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস বোরহানউদ্দিনে পালিত

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস বোরহানউদ্দিনে পালিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ শহীদদের বেদিতে পুষ্পমাল্য অর্পণ, দোয়া, মোনাজাত ও কুচকাওয়াজের মধ্যদিয়ে বোরহানউদ্দিনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। সকাল ৬টায় উপজেলা শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে শহীদ মিনার শ্রদ্ধাঞ্জলী জানান উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ।

এর পর মহান স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্টিত হয়। সকাল ৮টায় বোরহানউদ্দিন সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে পুলিশ, আনসার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহনে জাতীয় পতাকাকে সালাম প্রদান ও কুচকাওয়াজ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা ভূমি সহকারী কমিশনার মুন্নী ইসলাম,

থানা অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া প্রমূখ সহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ। এছাড়া উপজেলা সরকারি, বেসরকারী, শায়ত্বশাসিত, সকল শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও সংগঠনের উদ্যোগে পৃথক পৃথক ভাবে যথাযথ মর্যাদায় দিনটি পালন করেন।

১৩৮ বার ভিউ হয়েছে
0Shares