সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
গোলাপগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী  দিলওয়ার হোসেনকে সংবর্ধনা প্রদান

গোলাপগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী দিলওয়ার হোসেনকে সংবর্ধনা প্রদান

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী, গোলাপগঞ্জ সোস্যাল ও ক্যালচারাল ট্রাস্টের সাধারণ সম্পাদক মো: দিলওয়ার হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।  শনিবার(১৮ মার্চ) দুপুর ১২টায় ফুলবাড়ি ইউনিয়নের বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদ্রাসার পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়। বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদ্রাসার খাস কমিটির সদস্য গোলাম আজম শায়েস্তার সভাপতিত্বে ও মাদ্রাসার শিক্ষক মুফতি মামুন মোজাহিদের সঞ্চালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী মো: দিলওয়ার হোসেন। মাদ্রাসার শিক্ষার্থী মোহাম্মদ হামজার পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত নির্বাহী পরিচালক হুমায়ুন কবির, বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা মুফতি মকবুল হোসেন কাসেমী, বেলাল আহমদ সেলিম।

অনুষ্ঠানে উপসি’ত ছিলেন মাদ্রাসার নির্বাহি মুহতামিম মাওলানা নজমুল হক, মাওলানা আব্দুল হাদী তুড়ুকখলী, কামাল উদ্দীন খাঁন বেলাল, মাওলানা হেলাল আহমদ, মুফতি আবুল কালাম, মাওলানা শিব্বির আহমদ, আব্দুল আজিজ ও কনাই বিবি মেমোরিয়াল ট্রাস্টের উপদেষ্টা মোহাম্মদ কাওছার আহমদ খান, সমাজসেবী কামরুজ্জামান মাসুদ প্রমুখ।

এসময় যুক্তরাজ্য প্রবাসী মো: নজরুল ইসলাম ও যুক্তরাজ্য প্রবাসী মো: মাহবুব হোসেনেরও হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS