শনিবার- ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
পৌরসভার উপনির্বাচনে কাউন্সিলর প্রার্থীর উপর হামলার প্রতিবাদে সংবাদ সন্মেলন ও মানববন্ধন

পৌরসভার উপনির্বাচনে কাউন্সিলর প্রার্থীর উপর হামলার প্রতিবাদে সংবাদ সন্মেলন ও মানববন্ধন

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ৯ মার্চ বৃহস্পতিবারঃ ফরিদপুরের মধুখালী পৌলসভার ৯ নং ওয়ার্ডের উপনির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. কামরুজ্জামান ওরফে দাউদ মোল্যার উপর প্রতিপক্ষের অতর্কিত হামলা ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সন্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২ টায় মেছড়দিয়া দাখিল মাদ্রাসা মাঠে সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হামলার শিকার ও কাউন্সিলর প্রার্থী কামরুজ্জামান দাউদ মোল্যা। তিনি লিখিত বক্তব্যে বলেন, আমি ৮ মার্চ বুধবার রাতে মেছড়দিয়া আরিফুল মোল্যার বাড়ির সামনে দিয়ে নির্বাচনী প্রচারনা শেষে বাড়ি ফেরার পথে কাউন্সিলর প্রার্থী ইমরান হোসেন অপুর সমর্থক লালচান ওরফে শাহিন মোল্যা, পিতা মৃত- রহমান মোল্যা ও বেশ কয়েকজন মুকোধারী অপরিচিত লোক আমার উপর হামলা করে কিল,ঘুষি মাড়তে থাকে। এ সময় আমার চিৎকারে আশেপাশের লোকজন উপস্থিত হলে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ব্যাপারে নির্বাচনের রিটার্ণিং অফিসার,উপজেলা নির্বাহী অফিসার,থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

সংবাদ সন্মেলন পরবর্তী মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলী আহম্মদ, ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি খোকন মোল্যা,সাধারন সম্পাদ হুমায়ুন আহমেদ রানা,আরিফ মোল্যা,শান্ত ফকির, আজাদ মোল্যা, মোহন শেখ,সুজিয়া খাতুন প্রমুখ।

উপজেলা নির্বাচন অফিসার মনজুর হোসেন জানান, উভয় পক্ষ অভিযোগ দিয়েছেন। পরবর্তী ব্যবস্থা গ্রহণ করতে জেলা নির্বাচন অফিসে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য,কাউন্সিলরের মৃত্যুজনিত কারনে আগামী ১৬ মার্চ এ ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS